নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে রফিকুলকেই পুনরায় কাউন্সিলর হিসাবে চান ওয়ার্ডবাসী

বড়াইগ্রামে রফিকুলকেই পুনরায় কাউন্সিলর হিসাবে চান ওয়ার্ডবাসী


নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রাম পৌরসভার আসন্ন নির্বাচনে ৩ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর রফিকুল ইসলামকেই পুনরায় কাউন্সিলর হিসাবে নির্বাচিত করতে একাত্র হয়েছেন ওয়ার্ডবাসী। শনিবার রাতে বড়াইগ্রাম দাখিল মাদরাসা মাঠে আয়োজিত উঠান বৈঠকে দু’হাত তুলে তার প্রতি সমর্থন পুনর্ব্যক্ত করেন ওয়ার্ডের প্রায় পাঁচ শতাধিক নারী ও পুরুষ ভোটার। এ সময় তারা ১৪ ফেব্রুয়ারীর নির্বাচনে বিজয় অর্জিত না পর্যন্ত মাঠে থাকার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

উঠান বৈঠকে সাবেক ইউপি সদস্য আবুল হোসেন কালা চাঁদের সভাপতিত্বে ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম, সমাজসেবক হোসেন আলী সরদার, জাকির হোসেন, ব্যবসায়ী রমিজুল করিম ও আলমাস হোসেন বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, বিগত পাঁচ বছর ওয়ার্ড কাউন্সিলর হিসাবে দায়িত্ব পালন কালে রফিকুল ইসলাম ওয়ার্ডের সব এলাকায় সমানভাবে উন্নয়ন কর্মকান্ড করেছেন। এক্ষেত্রে তিনি কোথাও কোন দুর্নীতি করেননি। বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ অন্যান্য ভাতাভোগীদের কারো কাছ থেকে একটি টাকাও তিনি নেননি। এসব কারণেই আমরা সদা হাস্যোজ্জ্বল তরুণ এ জননেতাকে পুনরায় ভোট দিয়ে নির্বাচিত করবো ইনশাল্লাহ।

আরও দেখুন

গুরুদাসপুর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক: চলতি বোরো মওসুমে নাটোরের গুরুদাসপুর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন …