নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামে যৌতুকের দাবীতে স্ত্রীর হাত ভেঙ্গে দেয়ায় স্বামী আটক

বড়াইগ্রামে যৌতুকের দাবীতে স্ত্রীর হাত ভেঙ্গে দেয়ায় স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে যৌতুকের দাবীতে স্ত্রীকে পিটিয়ে হাত ভেঙ্গে দেয়ার অভিযোগে স্বামী শরিফুল ইসলাম শ্যামল (২৪) কে আটক করেছে পুলিশ। রোববার তাকে কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আটক শ্যামল উপজেলার বড়াইগ্রাম সদর ইউনিয়নের দাঁইড়পাড়া গ্রামের মানিক খাঁ’র ছেলে।

স্থানীয়রা জানান, প্রায় বছর খানেক আগে প্রেমের সুত্র ধরে শ্যামল ও আঁখি’র বিয়ে হয়। বিয়ের সময় আঁখির বাবা-মা শ্যামলকে নগদ এক লাখ টাকা দেন। কিন্তু এরপর সে আরো ৫০ হাজার টাকা এনে দেয়ার জন্য স্ত্রীকে চাপ দেয়। কিন্তু আঁখি তাতে রাজী না হওয়ায় মাঝে মাঝেই মারপিট করে আসছিল। প্রায় এক সপ্তাহ আগে শ্যামল পুনরায় যৌতুকের টাকার জন্য আঁখিকে পিটিয়ে তার বাম হাত ভেঙ্গে দেয়। পরে খবর পেয়ে স্বজনরা এসে তাকে স্থানীয় ক্লিনিকে ভর্তি করেন। এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ শনিবার রাতে তাকে আটক করে।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। অভিযুক্তকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।

আরও দেখুন

গুরুদাসপুর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক: চলতি বোরো মওসুমে নাটোরের গুরুদাসপুর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন …