শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ

বড়াইগ্রামে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ



নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বড়াইগ্রামে নিজের জমি দিয়ে জোড় পুর্বক গভীর নল কূপের পাইপ লাইন করার প্রতিবাদ করায় একজনকে মারপিট করে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। বুধবার বিকেল তিনটার দিকে উপজেলা জোনাইল ইউনিয়নের চামটা ছিটকি গাড়ী গ্রামে এঘটনা ঘটে। আহত ব্যাক্তির নাম লিটন গমেজ (৪৫)। তিনি উপজেলার চামটা গ্রামে মৃত গোপাল গমেজের পুত্র। আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

লিটন গমেজ বলেন, আমার জমিসহ ১৫ বিঘা জমির নিয়ে মিনি গভীর নলকপের প্রকল্প আছে। সেই জমির ভিতর দিয়ে চামটা ছিটকি গাড়ী গ্রামের মৃত নিকোলজ গমেজের পুত্র ক্লেমেন্ট গমেজ জোড় পুর্বক ভাবে গভীর নলকূপের পাইপ লাইন করতে থাকে। আমি বাধা দিলে ক্লেমেন্ট গমেজ (৬০) তার ছেলে মানিক গমেজ (৩৫), রানা গমেজসহ সাত থেকে আটজন মাটি খুড়ার কোদাল ও লোহার সাবল দিয়ে মাথায় আঘাত করে হত্যা চেষ্টা করে।

তিনি আরো বলেন, চার বছর আগে এই পাইপ লাইন করার চেষ্টা করে। থানায় এবং খ্রীষ্টিয় চার্চে লিখিত অভিযোগ করলে বন্ধ হয়ে যায়। তিন মাসের মধ্যে নির্মাণকৃত পাইপ লাইন অপসারণ করবে মর্মে লিখিত অঙ্গীকার করে। কিন্তু আজ পর্যন্ত সেই পাইপ লাইন অপসারণ করে নাই। আজ আবার সেই পাইপ লাইন স্পাপন করতে শুরু করে।
ক্লেমেন্ট গমেজ বলেন,

বড়াইগ্রাম থানায় পরিদর্শক নজরুল ইসলাম বলেন, থানায় কেউ লিখিত অভিযোগ করে নাই। অভিযোগ করলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …