নীড় পাতা / গণমাধ্যম / বড়াইগ্রামে যুগান্তরের ২২ বছরে পদার্পণ উপলক্ষ্যে আলোচনা সভা

বড়াইগ্রামে যুগান্তরের ২২ বছরে পদার্পণ উপলক্ষ্যে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে কেক কাটা, দোয়া ও আলোচনার সভার মধ্য দিয়ে দৈনিক যুগান্তরের ২২ বছরে পদার্পণ উদযাপিত হয়েছে। বুধবার সকালে বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাবে যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে প্রেসক্লাব সভাপতি যুগান্তর প্রতিনিধি অহিদুল হকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা থেকে প্রকাশিত চলনবিল প্রবাহ সম্পাদক মাহমুদুল হক খোকন।

স্বজন সমাবেশের আহ্বায়ক মতিউর রহমান সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নাটোর-৪ আসনের সংসদ সদস্যের পিএস মোহাম্মদ ইব্রাহিম, সাধারণ বীমা কর্পোরেশনের সাবেক ব্যবস্থাপক প্রকৌশলী আবুল কালাম আজাদ, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠণিক সম্পাদক শরীফুল হাসান ফারুক, বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম, সুশাসনের জন্য নাগরিকের (সুজন) উপজেলা সভাপতি খাদেমুল ইসলাম, ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীন চান্দু, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইত্তেফাক প্রতিনিধি আব্দুল মান্নান ও যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী গাজী।

অনুষ্ঠানে যুগান্তর পরিবারকে নিজ নিজ পত্রিকার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ভোরের ডাক প্রতিনিধি আসাদুল ইসলাম আসমত, দপ্তর সম্পাদক ঢাকা টাইমস প্রতিনিধি আব্দুল আওয়াল মন্ডল, প্রকাশনা সম্পাদক নয়াদিগন্ত প্রতিনিধি মন্তাজুর রহমান রানা, সাংস্কৃতিক সম্পাদক আমার সংবাদ প্রতিনিধি বোরহান উদ্দিন বুলবুল, ধর্মবিষয়ক সম্পাদক নিজাম উদ্দিন, ক্রীড়া সম্পাদক সোহেল সরকার, স্বজন সদস্য ডা. নাজমুল হক, ইসমাইল হোসেন ও রাকিবুল ইসলাম রাজন এবং ওয়াকিল আহম্মেদ।

সবশেষে যুগান্তরের স্বপ্নদ্রষ্টা যমুনা গ্রুপ চেয়ারম্যান মরহুম মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …