শনিবার , এপ্রিল ২৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে মেয়রের বাঁধের কারণে ভাসছে পৌরবাসী

বড়াইগ্রামে মেয়রের বাঁধের কারণে ভাসছে পৌরবাসী

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রাম পৌর মেয়রের ব্যক্তিগত পুকুরের পারের ফলে পানি নিষ্কাসনের পথ রোধ হয়ে স্থায়ী জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। পৌরসভার প্রধান বাণিজ্যিক কেন্দ্র মৌখাড়া এলাকায় এ অবস্থার সৃষ্টি হয়েছে। ফলে স্থানীয়দের নানান সমস্যার সম্মুখিন হতে হচ্ছে।

সোমবার সকালে সরেজমিন পরিদর্শনে গিয়ে দেখা যায়, মৌখাড়া বাজারের মূল সড়ক, নাজিরপুর সড়কে নদীর মতো পানি জমে আছে। এছাড়া নাজিরপুর সড়কের পার্শ্ববর্তী বাড়ি গুলোর অধিকাংশের ঘরে পানি ঢুকে আছে।

এসময় কথা হয় স্থানীয় জিয়াউর রহমান জিয়ার সাথে, তিনি বলেন, মেয়রের পুকুরের বাঁধের কারণে পানি বিলে নামতে পারছে না। ফলে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। মেয়রের ব্যক্তি স্বার্থে আমাদের কষ্ট করতে হচ্ছে।

এলাকাবাসী রিপন আলী বলেন, এ মেয়র পৌরবাসির জন্য কিছুই করছেন না। বাজারের পশ্চিম দিয়ে বড়াল নদী। যদি ঠিকমত ড্রেন নির্মাণ নদীর সাথে সংযুক্ত করে তাহলে আর এই জলাবদ্ধার সৃষ্টি হতো না। এখন সমান্য বৃষ্টি হলেই পানি নামে না। পানি জমে নানান সমস্যসার সৃষ্টি করে।

মেয়র আব্দুল বারেক সরদার বলেন, হঠাৎ বৃষ্টির ফলে এ অবস্থার সৃষ্টি হয়েছে। অনেক বড় বড় শহরেও তো এসময় পানি জমে। এটা আমার প্রতিপক্ষরা হিংসা করে অপপ্রচার করছেন।

আরও দেখুন

বৈশাখের খরতাপে চলনবিলে শ্রমিকের মাঝে স্যালাইন-পানি বিতরণ অব্যাহত

নিজস্ব প্রতিবেদক: বৈশাখের তীব্র তাপদাহে মানুষ ও প্রাণীকুলের জীবন-যাপন হাঁসফাঁস অবস্থা। বিশেষ করে চলনবিলের কৃষি …