নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে মাদক বিরোধী যুবকের উপর হামলা, থানায় অভিযোগ

বড়াইগ্রামে মাদক বিরোধী যুবকের উপর হামলা, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে মাদক থেকে যুব সমাজকে বাঁচাতে মাদক ব্যবসায়ীদের বিরোধিতা করায় ইকবাল হোসেন নামের এক যুবকের উপর হামলা চালিয়েছে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীরা।

জানা যায়, গত বৃহস্পতিবার (১ জুলাই) দুপুরে মাদকসহ জাহাঙ্গীর (৩০) নামে এক মাদক বিক্রেতা কে উপজেলার ভবানীপুর পাটোয়ারীপাড়া এলাকা থেকে মাদক বিক্রয়কালে হাতে-নাতে ধরে পুলিশের কাছে সোপর্দ করে ঐ যুবক ইকবাল হোসেন, জোয়াড়ী ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন পাটোয়ারী, ব্যবসায়ী বেলাল পাটোয়ারীসহ সচেতন কিছু যুবক। এরপর থেকেই মাদক ব্যবসায়ীদের চোখে অপরাধী হয়ে ওঠে মাদকের বিরোধিতা করা যুবক ইকবাল। নানাভাবে ইকবাল হোসেনকে হুমকি-ধামকি দিয়ে আসছিলো মাদকসেবিরা।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (৬ জুলাই) রাত আনুমানিক রাত সাড়ে সাতটার দিকে বেলাল পাটোয়ারীর বাড়ির সামনে ইকবালের উপর অতর্কিতভাবে হামলা চালিয়ে এলোপাথাড়ীভাবে কিল ঘুষি লাথি মেরে আহত করে একই এলাকার মৃত আব্দুস সাত্তারে ছেলে ও এলাকার মাদকসেবী জাকির হোসেন, আব্দুল হাকিমের ছেলে জলীল দর্জি সহ আরো ৫/৭ জন। ইকবালের ডাক চিৎকার শুনে দ্রুত এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা ইকবালকে হত্যার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরে এলাকাবাসীরা আহত ইকবালকে উদ্ধার করে বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় অভিযোগ দায়ের করেছে ইকবাল।

বড়াইগ্রাম থানার তদন্ত কর্মকর্তা আব্দুর রহিম অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন- অভিযোগ পেয়েছি, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও দেখুন

গুরুদাসপুর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক: চলতি বোরো মওসুমে নাটোরের গুরুদাসপুর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন …