নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে মাদকসেবনে বাধা দেয়ায় শ্রমিক নেতাকে মারপিট, দুর্বৃত্তদের আটকের দাবিতে মানববন্ধন

বড়াইগ্রামে মাদকসেবনে বাধা দেয়ায় শ্রমিক নেতাকে মারপিট, দুর্বৃত্তদের আটকের দাবিতে মানববন্ধন


নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে মাদকসেবনে বাধা দেয়ায় জেলা মিশুক, সিএনজি ও অটোরিক্সা মালিক সমিতির সভাপতি শহীদুল ইসলাম জালালকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় সোমবার মানিক হোসেন নামে একজনকে আটক করেছে পুলিশ। আটক মানিক উপজেলার জোনাইল গ্রামের মৃত গফুর মোল্লার ছেলে। আহত শহীদুল ইসলাম জালাল একই এলাকার মৃত ডা. আব্দুল গফুরের ছেলে। এদিকে, অভিযুক্ত সকল আসামীসহ মাদকবিক্রেতা ও সেবনকারীদের গ্রেফতারের দাবিতে বিকালে জোনাইল বাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, রোববার সন্ধ্যায় জোনাইল কলেজ পাড়ার মৃত তজিমুদ্দিনের ছেলে মোহাম্মদ মন্টু জোনাইল বাসস্ট্যান্ড এলাকায় শহীদুল ইসলাম জালালের ভেটেরিনারি দোকানের সামনে মদ সেবন করে মাতলামি করছিল। এ সময় জালাল তাকে সেখানে মাদক সেবন করতে নিষেধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে মন্টু তার সঙ্গে ঝগড়াবিবাদে লিপ্ত হয়। কিছুক্ষণ পরে মন্টু আরো ৫-৬ জনকে সাথে নিয়ে লাঠিসোটাসহ তার দোকানে ফিরে এসে হামলা ও লুটপাট চালায়। এ সময় তারা জালালকে পিটিয়ে জখম করে দোকানের ক্যাশবাক্স থেকে হামলাকারীরা নগদ এক লাখ ১০ হাজার টাকা লুটে নিয়ে চলে যায়। পরে খবর পেয়ে স্বজনরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় রাতেই বড়াইগ্রাম থানায় মামলা দায়ের করা হয়েছে।

এদিকে, বিকালে সকল মাদক বিক্রেতাসহ অভিযুক্ত আসামীদের আটকের দাবিতে জেলা মিশুক সিএনজি অটোরিকশা মালিক সমিতির উদ্যোগে জোনাইল বাজারে জোনাইল-চাটমোহর সড়কের উভয় পাশে দাঁড়িয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনকালে উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোস্তফা ব্যাপারী, সাধারণ সম্পাদক আব্দুল জলিল প্রধান, সিএনজি মালিক সমিতির জেলা সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, শ্রমিক নেতা শহীদুল ইসলাম বক্তব্য রাখেন।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …