নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে বিভিন্ন দপ্তরের প্রধানদের সাথে ডিসি’র মত বিনিময়

বড়াইগ্রামে বিভিন্ন দপ্তরের প্রধানদের সাথে ডিসি’র মত বিনিময়

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রাম উপজেলার সরকারী বিভিন্ন দপ্তর প্রধান, জন প্রতিনিধি, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মত বিনিময় করেছেন নাটোরের জেলা প্রশাসক (ডিসি) শামীম আহমেদ। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদ সভা কক্ষে তিনি সরকারের উন্নয়ন ধারা চলমান ও গতিশীল রাখতে পারস্পারিক দায়িত্ব ও সহযোগিতা বিষয়ক মত বিনিময় করেন।

ইউএনও মোসা. মারিয়াম খাতুনের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভ‚মি) কাজী নাহিদ ইভার সঞ্চালনায় মত বিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, বড়াইগ্রাম পৌর মেয়র মাজেদুল বারী নয়ন, শেখ ফজিলাতুন্নেছা মুজিব সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শামসুল ইসলাম, বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি অমর ডি কস্তা, উপজেলা
প্রেসক্লাবের সভাপতি অহিদুল হক সরকার, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মিজানুর রহমান, আদিবাসী পরিষদের সভাপতি যাদু কুমার প্রমূখ। পরে জেলা প্রশাসক উপজেলার দুই পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন পরিষদ কার্যালয় পরিদর্শনকরেন এবং চলমান অগ্রগতি পর্যবেক্ষণ করেন।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …