নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে বিএনপির উদ্যোগে মহান বিজয় দিবস পালিত

বড়াইগ্রামে বিএনপির উদ্যোগে মহান বিজয় দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রাম ও বনপাড়া পৌর বিএনপি ও অঙ্গসংগঠণের উদ্যোগে র‌্যালী, পুষ্পস্তবক অর্পণ এবং আলোচনা সভার মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালন করা হয়েছে।

বুধবার সকালে বড়াইগ্রাম পৌরসভা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় সাবেক মেয়র পৌর বিএনপির সদস্য সচিব ইসাহাক আলী, যুগ্ম আহ্বায়ক বেলাল হোসেন ও ঈমান আলী, পৌর যুবদলের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বকুল, যুগ্ম আহ্বায়ক আলী হোসেন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জাহিদ হাসান বিপুল, পৌর ছাত্রদলের আহ্বায়ক মাসুম রেজা, ওয়ার্ড কাউন্সিলর আবু হানিফ ও জয়নাল আবেদীন চান্দু, পৌর স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাবেক কাউন্সিলর আব্দুস সাত্তার, শ্রমিক দলের ভারপ্রাপ্ত সভাপতি জিল্লুর রহমান, ওলামা দলের সভাপতি ক্বারীমনির উদ্দিন ও কৃষক দলের সভাপতি কাজল প্রধান বক্তব্য রাখেন।

অপরদিকে, বনপাড়া পৌর বিএনপির উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় পৌর বিএনপির আহŸায়ক অধ্যাপক এম লুৎফর রহমান, সদস্য সচিব সরদার রফিকুল ইসলাম, যুগ্ন আহŸায়ক মফিজুর রহমান মৃধা ও রেজাউল করিম, উপজেলা যুবদলের আহŸায়ক আতিকুর রহমান বেলাল, বনপাড়া পৌর যুবদলের যুগ্ন আহŸায়ক হোসেন আলী বক্তব্য রাখেন।

আরও দেখুন

গুরুদাসপুর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক: চলতি বোরো মওসুমে নাটোরের গুরুদাসপুর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন …