নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামে বাড়ি ঘর ভাংচুর করে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ

বড়াইগ্রামে বাড়ি ঘর ভাংচুর করে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে মারপিট করে বাড়ি ঘর ভাংচুর ও আগুন দিয়ে পুরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মুক্তার হোসেন (৪০) নামের এক ব্যাক্তি আহত হয়েছে। বৃহস্পতিবার উপজেলার জোনাইল ইউনিয়নের চামটা বাগবাচ্চা গ্রামে এ ঘটনা ঘটে। শুক্রবার থানায় লিখিত অভিযোগ করেছে মুক্তার হোনের বড় আজিজুল ইসলাম। মুক্তার হোসেনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবস্থার অবনতী হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি উপজেলার চামটা ঠাকুরপাড়া গ্রামের মৃত রহিমুদ্দিনের ছেলে।

আজিজুল ইসলাম বলেন, আমাদের প্রতিবেশী জনাব আলীর (৬০) সাথে জমি সংক্রান্ত বিরোধ আছে। তারই সূত্র ধরে বৃহস্পতিবার জনাব আলীর ছেলে রাজিব হোসেন (২৫), রাকিব হোসেন (২০), রবিউল ইসলাম (৩২) ও মৃত মুনছের প্রামানিকের ছেলে সাদেক আলী (৫৫) আমার ছোট ভাইয়ের ঘর ভাড়ি ভাংচুর করে। আমার ভাই মুক্তার হোসেন বাধা দিলে তাকে মারপিট করে। তাকে উদ্ধার করতে গেলে তার স্ত্রী ও আরেক ভাই তাইজুল ইসলামকে মারপিট করে। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে রাত দুইটার দিকে আমার তাইজুল ইসলামের ঘরে তারা আগুন ধড়িয়ে দেয়। স্থানীয়রা এগিয়ে এসে আগুন নিভিয়ে ফেললে তারা পালিয়ে যায়। ভাইকে হাসপাতালে চিকিৎসা দিয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

রাজিব হোসেন বলেন, তাদের সাথে আমাদের মামলায় আছে। সেই মামলায় আমরা ডিগ্রী পেয়েছি। তাই জমি দখল করতে গিয়েছিলাম। তারা নিজেরা আগুন ধরিয়ে দিয়ে আমাদেরকে ফাসানো চেষ্টা করছে। তারা আমার ১৫০টি কলা গাছের রোপন করা চারা তুলে ফেলেছে।

বড়াইগ্রাম থানার পরিদর্শক আবু সিদ্দিক বলেন, অভিযোগ পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

আরও দেখুন

ফোনে কথা বলতে বলতে মোটরসাইকেল চালানোয় নাটোরে ট্রাক চাপায় কলেজ ছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক: ফোনে কথা বলতে বলতে মোটরসাইকেল চালানোয় নাটোরে ট্রাক চাপায় মোঃ রিয়াদ রায়হান (২২) …