নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / বড়াইগ্রামে বারো শ’ পরিবারে খাদ্য সামগ্রী দিলেন উপজেলা চেয়ারম্যান

বড়াইগ্রামে বারো শ’ পরিবারে খাদ্য সামগ্রী দিলেন উপজেলা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ

নাটোরের বড়াইগ্রামে ঈদুল ফিতরকে সামনে রেখে করোনায় কর্মহীন ১২শ পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

শুক্রবার দুপুরে বনপাড়া এস আর পাটোয়ারী কোয়ালিটি এডুকেয়ার ইন্সটিটিউট, হারোয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও সরদারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব সামগ্রী বিতরণ করেন তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে জয় বাংলা সামাজিক আন্দোলন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকার, বনপাড়া পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর মোহিত কুমার সরকার, বোরহান উদ্দিন ও নজরুল ইসলাম, বনপাড়া পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ এবং মুক্তিযোদ্ধা আবুল খায়ের উপস্থিত ছিলেন।

খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, সবাইকে করোনাভাইরাস বিষয়ে সতর্ক থাকতে হবে। জননেত্রী শেখ হাসিনা দল-মত নির্বিশেষে সবার জন্য রাষ্ট্রীয় ত্রাণ দিয়েছেন। এ ত্রাণ যদি সকলের কাছে ঠিকমত পৌঁছে দেয়া না হয়, তাহলে তাহলে রোজ কিয়ামতে এবং এই দুনিয়াতে সংশ্লিষ্ট জনপ্রতিনিধিদের হিসাব দিতে হবে।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …