নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামে বাবা-ছেলের পিটুনীতে মিটার রিডার জখম

বড়াইগ্রামে বাবা-ছেলের পিটুনীতে মিটার রিডার জখম

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে বিদ্যুৎ বিল বেশি হওয়ার অভিযোগে সিরাজুল ইসলাম (৪২) নামে এক মিটার রিডার কাম ম্যাসেঞ্জারকে পিটিয়ে জখম করার ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে উপজেলার নওদাজোয়াড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

আহত সিরাজুল ইসলাম লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার পশ্চিম ডৈলজোড় গ্রামের আবুল হোসেনের ছেলে। তিনি নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর অধীনে মিটার রিডার হিসাবে কর্মরত আছেন।

জানা যায়, সিরাজুল ইসলাম সোমবার নওদাজোয়াড়ী গ্রামের আবু হানিফ মোল্লার বাড়িতে বিদ্যুৎ বিলের কাগজ দিতে যান। এ সময় অতিরিক্ত বিল করার অজুহাতে আবু হানিফ তাকে গালমন্দ করেন। পরে তর্কবিতর্কের এক পর্যায়ে আবু হানিফ এবং তার ছেলে বাবু ও শাহীন তাকে এলোপাথাড়ি লাঠি দিয়ে পিটিয়ে জখম করে।

খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় সহকর্মীরা তাকে উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করেন। ঘটনার পর থেকে অভিযুক্তরা বাড়িতে তালা মেরে পলাতক রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনায় কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …