নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে পুলিশ সদস্যেরে বিরুদ্ধে মানববন্ধন

বড়াইগ্রামে পুলিশ সদস্যেরে বিরুদ্ধে মানববন্ধন

নিজস্ব প্রতিবেক,বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে আদালতের নিষেধাজ্ঞা (১৪৪ ধারা) অমান্য করে প্রতিবন্ধীর জমি দখলের অভিযোগে পুলিশ সদস্যের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার উপজেলার আহমেদপুর বাজার বাসষ্ট্যান্ড এলাকায় এই মানবন্ধন অনুষ্ঠিত হয়। ক্ষতিগ্রস্থ প্রতিবন্ধীর নাম বাদশা মিয়া। তিনি উপজেলার জোয়াড়ী ইউনিয়নের আহমেদপুর গ্রামের রাজা এস ইসলামের ছেলে।

অভিযুক্ত পুলিশ সদস্যের নাম মিজানুর রহমান (৩৭)। তিনি বালিয়া দক্ষিনপাড়া গ্রামের মৃত আব্দুর রব মুন্সির ছেলে। মিজানুর রহমান বাংলাদেশ পুলিশের উপ-সহকারী পরিদর্শক। বর্তমানে র‌্যাপিট এ্যাকশান ব্যাটেলিয়ন (র‌্যাব) হেড কোয়ার্টারে কর্মরত।

মানববন্ধনে বাদশা মিয়া বলেন, আমার ৩৫ বছরের ভোগ দখলকৃত জমিতে মিজানুর রহমান নামের এক পুলিশ দখল করে বাড়ি নির্মানের চেষ্টা করেন। আমি আদালতে নিষেধাজ্ঞা চেয়ে মামলা করলে গত রোববার দুই পক্ষে উকিলের উপস্থিতিতে নিষেধাজ্ঞার আদেশ দেয় আদালত। কিন্তু মিজানুর রহমান সেই নিষেধাজ্ঞা অমান্য করে গত হত্যার হুমকি দেয়। তিনি বলেন, বিভিন্ন মামলা দিয়ে আমাকে ফাঁসিয়ে দেওয়ার হুমকি দিচ্ছেন।

বাদশা মিয়া আরো বলেন, আমার পক্ষে কথা বলে তাকে নানাভাবে হয়রানি করা হয়। সম্প্রতি আমার বিষয়ে সংবাদ প্রকাশ করায় এক সাংবাদিক খবর প্রকাশ করায় তার বিরুদ্ধে মিথ্যাম মামলা দিয়ে হয়রানি করেন।
বাদশা মিয়ার বাবা রাজা এস ইসলাম বলেন, মিজানুর রহমান পুলিশের প্রভাব খাটিয়ে কোন কিছুর তোয়াক্কা না করে বাড়ি নির্মান করছেন।

অভিযুক্ত মিজানুর রহমান বলেন, আমি আদালতের নিষেধাজ্ঞা বিষয়ে জানি। আমি তো বাহিরের কাজ করছি না। বাড়ির ভিতরে কিছু কাজ করছি।
বড়াইগ্রাম থানার পরিদর্শক বলেন, নিষেধাজ্ঞার বিষয়ে আমার জানা নাই। থানায় কেউ লিখিত অভিযোগ করে নাই। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …