নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে দুই পক্ষের সংঘর্ষে আহত দশ : দুজন আটক

বড়াইগ্রামে দুই পক্ষের সংঘর্ষে আহত দশ : দুজন আটক

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে জীবন বীমার টাকা ফেরত না দেওয়াকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে মহিলাসহ কমপক্ষে দশজন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় উপজেলার চান্দাই ইউনিয়নের দেওগ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতেই পুলিশ দেওগ্রামের আনিসুর রহমানের ছেলে হৃদয় (২০) ও আব্দুল কাদেরের ছেলে শামীম (২২) কে আটক করেছে।

এ ঘটনায় আহতদের মধ্যে নূর আলীর ছেলে ছামের আলী (৫৮) ও ইয়াকুব আলী (৫০), ছামের আলীর ছেলে এনামূল হক (২৮), মৃত জমার উদ্দিনের ছেলে বিশু মিয়া (৩০), শুকচাঁদ আলীর ছেলে স্বপন (২৫), ইন্তাজ আলীর ছেলে নূরুল ইসলাম (৬০) ও আবু বকর সিদ্দিক (৪২) এবং মোহাম্মদ আলীর স্ত্রী নাছিমা বেওয়া (৬০) কে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানান, দেওগ্রামের মুনসুর রহমান জীবন বীমার এজেন্ট হিসাবে কাজ করেন। প্রায় বছর খানেক আগে একই গ্রামের ছামের আলীর ছেলে তিন ছেলেসহ অন্যান্য গ্রাহকের বীমার মেয়াদ শেষ হলে তারা লভ্যাংশসহ জমাকৃত টাকা ফেরত চান। কিন্তু মুনসুর তাতে নানা তাল বাহানা শুরু করেন। এ নিয়ে বুধবার সন্ধ্যায় তর্কবিতর্কের এক পর্যায়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে উভয় পক্ষে মহিলাসহ দশজন আহত হন।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনায় ইতোঃমধ্যে দুইজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

আরও দেখুন

লালপুরে এক যুগ পরে যুবলীগ ইউনিয়ন শাখা’র ত্রীবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ।  সভাপতি রাজিব /সেক্রেটারি আরিফ

নিজস্ব প্রতিবেদক, ইউসুফ হুসাইন লালপুর (নাটোর ) নাটোরের লালপুর উপজেলার দুয়ারিয়া ইউনিয়ন শাখায় দীর্ঘ ১যুগ …