নীড় পাতা / টপ স্টোরিজ / বড়াইগ্রামে তিন ভাইকে পিটিয়ে জখম, দোকান ভাংচুর

বড়াইগ্রামে তিন ভাইকে পিটিয়ে জখম, দোকান ভাংচুর

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ
নাটোরের বড়াইগ্রামে তিন ভাইকে পিটিয়ে জখম করে দোকান ভাংচুর করা হয়েছে। শনিবার সন্ধার পরে উপজেলার দাসগ্রাম বাজারে এঘটনা ঘটে। আহতরা হলেন উপজেলার দাসগ্রাম মাদ্রাসা পাড়া গ্রামের ওসমান গণী সরকারে এমদাদুল সরকার (৩৫) এনামুল সরকার (৩০) ইমরান সরকার (২৮)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রবিবার রাতে এমদাদুল সরকার বাদী হয়ে ৮ জনকে আসামী করে বড়াইগ্রাম থানায় মামলা দায়ের করেছে।

এমদাদুল সরকার জানান, শুক্রবার তার একটি ছাগল শহীদুল ইসলাম দুলুর বাড়ির পাশের যায়। ছাগল বরই গাছের পাতা খাইলে পিটিয়ে ছাগলে পা ভেঙ্গে দেয়। আমি গিয়ে পতিবাদ করলে কথা কাটাকাটি হয়। আমি রাগ করে আমার বাড়ির উপর দিয়ে যেতে নিশেধ করি। সাখারুল নামের গ্রাম প্রধান এসে আমার বাড়িতে এসে বিষয়টি নিয়ে মিমাংসার জন্য পাশের দাসগ্রাম বাজারে যেতে বলে।

আমরা তিন ভাই বাজারে গেলে দাসগ্রাম গ্রামের আব্দুল আজিজের ছেলে শহীদুল ইসলাম দুলু (৫৫), শহীদুল ইসলাম দুলু ছেলে মিলন হোসেন (২৮) ও মাসুদ হোসেন (২৩), মৃত কোরবান সরকারের ছেলে সাখারুল ইসলাম (৫৫), শাহাদত হোসেন(৪৩) ককিল (৩৮), কডসাল (৩২) এবং হামিদের ছেলে স্বপন আমাদের উপর অতর্কিত হামলা করে। আমাদের তিন ভাইকে আহত করে আমার চাচাত ভাই জহুরুল মালিথার কিটনাশকের দোকান ভাংচুর করে। স্থানীয়রা এসে আমাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আঘাতে আমাদের তিন ভাইয়েরই মাথা কেটে যায়।

জহুরুল মালিথার বলেন, হামলা করে আমার দোকানে প্রায় তিন লক্ষাধীক টাকার ক্ষতি করেছে।
শহীদুল ইসলাম দুলু বলেন, আমি এমদাদুলের বাড়ির উপর যাওয়ার সময় আমাকে মারপিট করে। বাধা দিলে আমার স্ত্রী ও শ্যালকে মারপিট করে।

বড়াইগ্রাম থানার পরিদর্শক দিলিপ কুমার দাস বলেন, এই বিষয়ে ৮ জনকে আসামী করে মামলা দায়ের করেছে। আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও দেখুন

গুরুদাসপুর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক: চলতি বোরো মওসুমে নাটোরের গুরুদাসপুর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন …