নীড় পাতা / টপ স্টোরিজ / বড়াইগ্রামে জলকর দখলের চেষ্টা, পুলিশের ওপরে হামলা, আটক ৬

বড়াইগ্রামে জলকর দখলের চেষ্টা, পুলিশের ওপরে হামলা, আটক ৬


নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ

নাটোরের বড়াইগ্রামে ভিটাকাজীপুর সরকারী পুকুর দখলের চেষ্টা করেছে পার্শবর্তী গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা গ্রামের লোকজন। এঘটনায় আহত হয়েছে বড়াইগ্রামে থানার পুলিশ উপ-পরিদর্শক আনোয়ার হোসেন, গ্রাম পুলিশ মামুন হোসেন। ঘটনাস্থল থেকে গেপ্তার করা হয়েছে ৬ জনকে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। রবিবার সকাল সারে ১০ ঘটিকার দিকে উপজেলার জোনাইল ইউনিয়নের ভিটাকাজীপুর গ্রামে এ ঘটনা ঘটে

স্থানীয় ওয়ার্ড সদস্য আব্দুল কাদের জানান, ভিটাকাজীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২২ বিঘা জমির জলকর ইজারা নিয়ে স্থানীয় মৎসজীবীরা ভোগ দখল করে আসছিল। রবিবার সকালে হঠাৎ করে ধারাবারিষা গ্রামের দুই শতাধীক লোকজন এসে জলকর মাছ ধরা শুরু করে। প্রথমে মৎসজীবীরা বাধা দিলে তা তোয়াক্কা না করলে পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাধা দিলে তারা উপ-পরিদর্শক আনোয়ার উপর হামলা করে। পরে পুলিশ কয়েক রাউন্ড ফাকা গুলি ছুড়লে দখল দাড়রা পালিয়ে যায়। এসময় ধারাবারিষা গ্রামে রজিব উদ্দিন (৩৫) নামের এক ব্যক্তিসহ ৬ জনকে আটক করে পুলিশ।

মৎসজীবী কায়দা আলম দাবী করেন ধারাবারিষা গ্রামের লোকজন তাদের কয়েক লক্ষ টাকার মাছ লুট করে নিয়ে গেছে।বড়াইগ্রাম পরিদর্শক দিলিপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।

আরও দেখুন

গুরুদাসপুর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক: চলতি বোরো মওসুমে নাটোরের গুরুদাসপুর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন …