নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে ছয় বিএনপি নেতাকর্মী আটক

বড়াইগ্রামে ছয় বিএনপি নেতাকর্মী আটক

নিজস্ব প্রতিবেদক ,বড়াইগ্রাম :
নাটোরের বড়াইগ্রামে নাশকতার পরিকল্পনার অভিযোগে ছয় বিএনপি নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে কালিকাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে একত্রিত হয়ে রাষ্ট্রবিরোধী নাশকতামুলক কর্মকান্ড করার জন্য প্রস্তুতির সময় তাদের আটক করা হয় বলে দাবী করেছে পুলিশ। রোববার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আটক ব্যাক্তিরা হলেন, উপজেলার কালিকাপুর গ্রামের নুরুজ্জামান মিয়াজীর ছেলে ও বনপাড়া পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহŸায়ক নুর আলম মিয়াজী, দিয়াড়গাড়ফা গ্রামের আব্দুল মান্নানের ছেলে ও পৌর শ্রমিক দলের যুগ্ম আহŸায়ক মজিবুর রহমান, হারোয়া গ্রামের আজাহার আলীর ছেলে ওয়ার্ড বিএনপির সভাপতি আকতার হোসেন এবং বিএনপি কর্মী কালিকপুর গ্রামের কালু মিয়ার ছেলে সোহেল, সরিষাহাট গ্রামের শাহ আলম ও শ্রীরামপুর গ্রামের বাবু।
বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক জানান, আটকরা শনিবার রাত দেড়টার দিকে কালিকাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে একত্রিত হয়ে রাষ্ট্রবিরোধী নাশকতামুলক কর্মকান্ড করার জন্য প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে। উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আব্দুল কাদের মিয়া বলেন, আটক নেতাকর্মীরা নির্দোষ। আটক বিএনপি নেতাকর্মীদের নিজ নিজ বাড়ি থেকে আটক করেছে পুলিশ। তারা পরিকল্পিতভাবে গণতান্ত্রিক আন্দোলনকে বাধাগ্রস্থ করতে নিরপরাধ নেতাকর্মীদের আটকের নামে হয়রানী করা হচ্ছে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …