নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে গৃহবধূ বীনা’র খুনীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন

বড়াইগ্রামে গৃহবধূ বীনা’র খুনীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন


নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
বড়াইগ্রামের চৌমুহন গ্রামের গৃহবধূ বিনা খাতুনের (১৮) খুনীদের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার জোনাইল পাগলা বাজারে রাজাপুর-জোনাইল সড়কের পাশে মানববন্ধন কালে ইউপি সদস্য ইমরান হোসেন কালু, নিহতের শোকাহত পিতা বেলাল হোসেন, মা নাজমা বেগম, ভাই মেহেদী হাসান, সমাজসেবক দুলাল প্রামাণিক ও শামীম আহমেদ বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, গত ৪ সেপ্টেম্বর বীনাকে তার স্বামী মাসুম স্বজনদের সহযোগিতায় নির্মমভাবে পিটিয়ে হত্যা করে। পরে কৌশলে এটি আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করে। কিন্তু বীনা যে আত্মহত্যা করেনি, তা পরিষ্কার। তার সারা শরীরে আঘাতের চিহ্ন আছে।

নিহতের ভাই মেহেদী হাসান কান্নাজড়িত কন্ঠে জানান, আমার পিতা থানায় গিয়ে হত্যা মামলা দিলেও তারা তা না নিয়ে নিজেরা ইচ্ছামত অভিযোগ লিখে তাতে জোর করে স্বাক্ষর নিয়েছেন। এ অবস্থায় আমার বোনের খুনীদের উপযুক্ত বিচার নিয়ে আমরা শঙ্কিত। তাই বাধ্য হয়ে পুনরায় কোর্টে হত্যা মামলা দায়ের করেছি। তিনি অধিকতর তদন্ত করে অবিলম্বে বীনার খুনীদের সবাইকে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।

তবে জোর করে স্বাক্ষর নেয়ার বিষয়টি অস্বীকার করে বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক বলেন, এ ঘটনায় থানায় আতœহত্যার প্ররোচণার অভিযোগে মামলা হয়েছে। নিহতের স্বামী ও শ্বশুরকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আদালতের মামলার বিষয়ে এখনও কিছু জানি না। ময়নাতদন্ত প্রতিবেদনে যদি হত্যার প্রমাণ মেলে তাহলে এটি হত্যা মামলায় রুপান্তরিত হবে বলে তিনি জানান।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …