নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে কুরুচিপূর্ণ সংবাদ প্রকাশের প্রতিবাদ

বড়াইগ্রামে কুরুচিপূর্ণ সংবাদ প্রকাশের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বড়াইগ্রামে নুরুল ইসলাম কাঁচু নামের এক ব্যাক্তির বিরুদ্ধে সংবাদ প্রকাশ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে স্থানীয়রা। বৃহস্পতিবার উপজেলার জোয়াড়ী ইউনিয়নের নওপাড়া গ্রামে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করেন জোয়ারী ইউপির সাবেক সদস্য নুরুল ইসলাম কাঁচু।
লিখিত বক্তেব্যে তিনি বলেন, গত ২১ এপ্রিল দৈনিক লাখোকন্ঠ নামে একটি অপরিচিত সংবাদ পত্রে ‘বড়াইগ্রামের আহম্মেদপুরে মিনি পতিতালয় গড়ে উঠেছে, ধ্বংস হচ্ছে যুব সমাজ’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়েছে। সংবাদে উদ্দেশ্য প্রণোদিত ভাবে আমাকে জড়ানো হয়েছে। সংবাদে কথিত সোহাগী খাতুন (৪০) কে আমার ভাগ্নি হিসাবে দেখিয়ে আমার মান ক্ষুন্ন করা হয়েছে। প্রকৃতপক্ষে দীর্ঘদিন যাবৎ তার সঙ্গে আমার কোন সম্পর্ক না যোগাযোগ নাই। আমি কোনভাবেই তার কোন কর্মকান্ডে প্রশ্রয় দেই না। শুধুমাত্র আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে এই সংবাদ প্রকাশ করা হয়েছে। অথচ সংবাদে আমার কোন বক্তব্যও দেয়া হয়নি। এমনকি সাংবাদিক আমার কোন বক্তব্য নেয়ওনি। আমি এমন মানহানিকর সংবাদের তীব্র নিন্দা জানাই।
তিনি আরো বলেন, আমি জোয়ারী ইউপির সাবেক ইউপি সদস্য। আমি মসজিদ ও কমিউনিটি ক্লিনিকসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের জমি দিয়েছে ও প্রতিষ্ঠাতার করেছি। আমি এই ধনের সংবাদদাতা ও সম্পাদকের বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি গ্রহন করছি।
সংবাদ সম্মেলনে জোয়াড়ী ইউনিয়নের সদস্য জালাল উদ্দিন, চাপিলা ইউনিয়নের ওয়ার্ড সদস্য ছালাহউদ্দিন, সমাজসেবক ইউনুস আলী ও আব্দুর রহমান, সাবেক সেনা সদস্য আজাতুল ইসলাম ও সিরাজুল ইসলাম, নওপাড়া বঙ্গবন্ধু যুব উন্নয়ন ক্লাবের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিন ও ছাত্রলীগ নেতা মিজানুর রহমান উপস্থিত ছিলেন।
বড়াইগ্রাম থানার পরিদর্শক শাফিউল আযম বলেন, লিখিত পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …