নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে কুপিয়ে জখমের অভিযোগ গ্রেপ্তার ১

বড়াইগ্রামে কুপিয়ে জখমের অভিযোগ গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে খেলা ঘর ক্লাব নির্মাণ করা নিয়ে দ্বন্দে কুপিয়ে জখমের অভিয়োগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার চামট পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। শনিবার আহত ব্যাক্তির ভাই নজরুল ইসলাম বাদি হয়ে থানায় মামলা করলে বিকেলে একজনকে গ্রেপ্তার করে পুলিশ। আহত ব্যাক্তির নাম নুর ইসলাম (৫০)। তিনি উপজেলা চামটা পশ্চিমপাড়া গ্রামের মৃত আজহার আলীর ছেলে।
গ্রেপ্তার ব্যাক্তির নাম রাহাদ হোসেন (২১)। তিনি উপজেলা দ্বাড়িকুশি গ্রামের লিটনের ছেলে।

মামলা সুত্রে জানা যায়, নুর ইসলাম বাড়ির পাশেরে মোড়ের উপর একটি ঘর আছে। এলাকার কয়েক জন যুবক মিলে সেই ঘরের পাশে আরেকটি ছোট টিনের ঘর নির্মাণ করতে ছিল। চামটা পশ্চিমপাড়া গ্রামের মৃতর মুনছের আলীর ছেলে সাদেক আলী (৫৫) বাধা দেয়। ঘন নির্মাণ বন্ধ করে সবাই চলে যায়। পরে সাদেক আলী, দ্বারীকুশি গ্রামের মৃত জামালের ছেলে বাহের উদ্দিনসহ (৫০) ১০ থেকে ১২ জন দেশীয় অস্ত্রো নিয়ে নুর ইসলামকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতী হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার ডলি রানী বলেন, নুর ইসলামের মাথায় ১১টি, চোখের পাশে চারটি ও পায়ে ছয়টি সেলাই করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

নজরুল ইসলাম বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার ভাই সাদেক আলী পক্ষে নিবাচনী প্রচারনায় অংশগ্রহন না করায় এই ঘটনা ঘটানো হয়েছে। আমার ভাই হাসপাতালের বিছানায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। আমি আমার ভাইয়ের হত্যা চেষ্টার বিচার চাই। সাদেক আলী বলেন, এ ঘটনার সাথে আমরা কেউ জরিত নাই।

বড়াইগ্রাম থানার পরিদর্শক আবু সিদ্দিক বলেন, আহত নুর ইসলামের ভাই বাদি হয়ে থানায় মামলা করলে একজন গ্রেপ্তার করা হয়েছে।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …