নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / বড়াইগ্রামে করোনায় মারা গেলেন বণিক সমিতির সভাপতি শরীফুল

বড়াইগ্রামে করোনায় মারা গেলেন বণিক সমিতির সভাপতি শরীফুল

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামের বনপাড়া কালিকাপুর বণিক সমিতির সভাপতি, বিশিষ্ট চাল ব্যবসায়ী ও বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেনের বড় ভাই (চাচাতো) শরীফুল ইসলাম (৫৮) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

মঙ্গলবার বেলা সাড়ে তিনটার দিকে ঢাকাস্থ ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে গত ১৫ আগস্ট শ্বাসকষ্ট হলে তাকে জরুরী ভিত্তিতে ঢাকায় ল্যাব এইডে ভর্তি করা হয়। সেখানে আইসিইউ তে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত্যুকালীন সময় তিনি ১০ বছর বয়সী এক শিশুকন্যা, স্ত্রী, ভাই-বোন, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। নিহত শরীফুল উপজেলার বনপাড়া পৌর শহরের মহিষভাঙ্গা গ্রামের মৃত আনোয়ারুল হক কবিরাজের বড় ছেলে। শরীফুলের মৃত্যুতে বনপাড়াসহ উপজেলার সর্বত্র শোকের ছায়া নেমে আসে।

তার মুত্যুতে গভীর শোক প্রকাশ করে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন, নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস, উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, পৌর মেয়র কেএম জাকির হোসেন, ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা ও সুরাইয়া আক্তার কলি, উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সাধারণ সম্পাদক এড. মিজানুর রহমান মিজান, বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি অমর ডি কস্তা সহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ, ব্যবসায়ী ও সুধীজন।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …