রবিবার , এপ্রিল ২৮ ২০২৪
নীড় পাতা / Uncategorized / বড়াইগ্রামে এমপি’কে পুরো ‘বাগান বিলাস গাছ’ দিয়ে সংবর্ধনা

বড়াইগ্রামে এমপি’কে পুরো ‘বাগান বিলাস গাছ’ দিয়ে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক,বড়াইগ্রাম:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে পূণরায় নির্বাচিত এমপি ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে সংবর্ধনা দিতে পুরো ‘বাগান বিলাস ফুল গাছ’টি নিয়ে এসেছে সৈনিক লীগের এক নেতা। সোমবার দুপুরে নাটোরের বড়াইগ্রামের বনপাড়াস্থ এমপি’র নিজ বাসভবনের সামনে এক গণসংবর্ধনায় ফুলের শুভেচ্ছা জানায় বড়াইগ্রাম ও গুরুদাসপুর উপজেলার সহ¯্র নেতা-কর্মী। সকলেই ফুলের মালা ও বিভিন্ন প্রকারের ফুলের তোড়া আনলেও উপজেলা সৈনিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন এমপি’কে শুভেচ্ছা জানাতে নিয়ে আসেন পুরো ফুলের গাছ। প্রস্ফুটিত রঙ্গীন ফুল সহ বড় আকৃতির ফুলের গাছটি গ্রহণ করার সময় এমপি ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীও বেশ উচ্ছ¡সিত হন।


দ্বাদশ জাতীয় নির্বাচনে জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী নৌকা প্রতীক নিয়ে ২২ হাজার ৮৩৪ ভোট বেশী পেয়ে বিজয়ী হন। তিনি ভোট পেয়েছেন ১ লাখ ১৩ হাজার ৫৮২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী আ’লীগের মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী জেলা আ’লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন (ট্রাক প্রতীক) পেয়েছেন ৯০ হাজার ৭৪৮ ভোট।
এই আসনে আ’লীগ, জাতীয় পার্টি (এরশাদ), জাতীয় পার্টি (জেপি), বাংলাদেশ কংগ্রেস পার্টি, তৃনমুল বিএনপি, বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন ও স্বতন্ত্র সহ মোট ৯জন প্রতিদ্বন্দিতা করেন।

আরও দেখুন

পরিবর্তন হলো ২৪৭ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নাম

নিউজ ডেস্ক: শ্রুতিকটূ ও নেতিবাচক অর্থ বোঝায় এমন ২৪৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নাম পরিবর্তন করা …