নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে একদিনে স্বামী-স্ত্রী সহ ৪ অস্বাভাবিক মৃত্যু

বড়াইগ্রামে একদিনে স্বামী-স্ত্রী সহ ৪ অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে একদিনে স্বামী-স্ত্রী, নব বিবাহিত যুবক ও এক গৃহবধূসহ ৪ জনের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহতের দুই জনের লাশ শুক্রবার বিকেলে ও অপর দুই জনের লাশ শনিবার সকালে ময়নাতদন্ত সম্পন্ন করেছে পুলিশ। শুক্রবার সকাল ১১টা থেকে রাত ১১ টা পর্যন্ত সময়ে এই মৃত্যুর ঘটনাগুলো ঘটেছে।

থানা পুলিশ সুত্রে জানা যায়, শুক্রবার সকাল ১১টার দিকে ঋণ ও সুদের চাপে দিশেহারা স্বামী-স্ত্রী একত্রে বিষ (ইঁদুর মারার গ্যাস ট্যাবলেট) খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। এতে স্ত্রী মারা গেলেও স্বামীকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় এবং রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। নিহত ওই দম্পত্তির নাম ফারুক হোসেন (৩৫) ও বিথী খাতুন (২৪)। তারা উপজেলার বনপাড়া পৌর শহরের কালিকাপুর মহল্লার ফল ব্যবসায়ী মফিজ উদ্দিনের ছেলে ও ছেলের বৌ।

একই দিন দুপুরে বন্ধুদের সাথে গোসল করতে এসে ব্রিজ থেকে পানিতে লাফ দিয়ে পড়লে সেখানেই মৃত্যু হয় এক নববিবাহিত যুবকের। উপজেলার জোনাইল ইউনিয়নের চামটা বিলের ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই যুবকের নাম বিজয় হোসেন কানু (২৪)। সে গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা ইন্দিরাপাড়ার জান মোহাম্মদের ছেলে। গত ৬ মাস হয় সে বিয়ে করেছে।

এছাড়া শুক্রবার সন্ধ্যায় একই ইউনিয়নের সংগ্রামপুরে গলায় ওড়না পেঁচিয়ে শোবার ঘরের আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করে গৃহবধূ শাবনুর আক্তার (২৫)। সে ওই গ্রামের নবাব আলীর ছেলে চান মিয়ার স্ত্রী ও পারকোল গ্রামের আলম শেখের মেয়ে। নিহতের পরিবারের লোকজন জানায়, যৌতুকের কারণে নির্যাতন করায় সে আত্মহত্যা করেছে।

বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রহিম ৪ অস্বাভাবিক মৃত্যুর ঘটনার সত্যতা স্বীকার করে জানান, থানায় ৪টি ঘটনারই অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …