নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা

বড়াইগ্রামে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে ঋণ পরিশোধে ব্যর্থ হয়ে বেলাল হোসেন (৫২) নামে এক জুতা ব্যবসায়ী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার তার ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে। এর আগে সোমবার রাত আটটার দিকে তিনি গলায় দড়ি দিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করেন। নিহত বেলাল হোসেন উপজেলার বনপাড়া পৌরসভার মহিষভাঙ্গা গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, বেলাল হোসেন দীর্ঘদিন যাবৎ কুমিল্লা থেকে এসে উপজেলার বনপাড়া পৌরসভার মহিষভাঙ্গা গ্রামে শ্বশুরবাড়ির পাশে বাড়ি করে বসবাস করে আসছিলেন। বনপাড়া বাজারে তার একটি জুতা স্যান্ডেলের দোকান ছিলো। ব্যবসায়িক কারণে তিনি অনেক টাকা ঋণগ্রস্থ হয়ে পড়েন। আর্থিক টানাপোড়েনকে কেন্দ্র করে স্ত্রীর সঙ্গেও তার পারিবারিক কলহের সৃষ্টি হয়। এসব কারণে মানসিক হতাশা থেকে তিন সোমবার রাতে বাড়ির পাশের একটি গাছের সাথে দড়ি বেঁধে গলায় ফাঁস নেন। পরে স্বজনরা বুঝতে পেরে তাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক জাহিদুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …