নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

বড়াইগ্রামে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রাম উপজেলা ও বনপাড়া পৌর আওয়ামীলীগের উদ্যোগে ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে বনপাড়া বাজারে আয়োজিত আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস মিয়াজী। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন।

উপজেলা আওয়ামী লীগের সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসাবে জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট শাহাজাহান কবির, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রফিক উদ্দিন সরকার, সাবেক যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু ও উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা, ইউপি চেয়ারম্যান মমিন আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুল ইসলাম সরদার, সাবেক সভাপতি জিল্লুর হোসেন জিন্নাহ ও সাবেক সম্পাদক শফিকুল ইসলাম সরদার বক্তব্য রাখেন। এর আগে একটি বর্ণাঢ্য র‌্যালী বনপাড়া পৌরসভার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …