নীড় পাতা / উন্নয়ন বার্তা / বড়াইগ্রামে অবহেলিত আওয়ামী লীগ নেতার পরিবারের পাশে উপজেলা চেয়ারম্যান

বড়াইগ্রামে অবহেলিত আওয়ামী লীগ নেতার পরিবারের পাশে উপজেলা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রাম উপজেলার চান্দাই ইউনিয়নের দিয়ার গাড়ফা গ্রামে প্রয়াত আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম ইন্তাজ এর পরিবারের পাশে দাড়ীয়েছেন উপজেলা চেয়ারম্যান ডাঃ মোঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী। তিনি অসহায় ও অবহেলিত চান্দাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রয়াত আমিনুল ইসলাম ইন্তাজ এর পরিবারের নিকট শনিবার সংযুক্ত টয়লেট সহ দুই কক্ষ বিশিষ্ট পাকা ঘরের চাবি হস্তান্তর করেন।

উল্লেখ্য আওয়ামী লীগের দূর্দিনে দলকে সংগঠিত করেন এই নির্লোভ ও সাদা মনের মানুষটি সংসার জীবনে ছিলেন উদাসীন। ফলে সংসারে তার টানাটানি লেগেই থাকতো। গত ০৬/০৩/২০২১ ইং তারিখে তিনি মারা যান। জানাযায় উপস্থিত হাজার হাজার মুসল্লিদের আশস্ত করেন খুব শিঘ্রই প্রয়াত আমিনুল ইসলাম ইন্তাজের জরাজীর্ন বাড়ীর স্থলে একটি পাকা বাড়ী করে দেওয়া হবে। তারই অংশ হিসাবে উপজেলা চেয়ারম্যান ডাঃ মোঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারীর নিজেস্ব অর্থায়নে প্রায় ৪ লক্ষ টাকা ব্যায়ে সংযুক্ত টয়লেট সহ ২ কক্ষ বিশিষ্ট ১টি পাকা বাড়ী নির্মাণ করে দেন।

চান্দাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামসুজ্জামান গোলাম এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, মজিবুর রহমান মাষ্টার এর সঞ্চালনায় আয়োজিত প্রয়াত আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম ইন্তাজের জীবন ও কর্মের উপর আলোচনা অনুষ্ঠান শেষে বড়াইগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী ত্যাগী, অবহেলিত সেই আওয়ামী লীগ নেতা প্রয়াত আমিনুল ইসলাম ইন্তাজের স্ত্রী মহুয়া বেগম এর হাতে সংযুক্ত টয়লেট সহ দুই কক্ষ বিশিষ্ট পাকা ঘর এর চাবি হস্তান্তর করেন এবং সব সময় পরিবারের পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

সে সময় অন্যদের মধ্যে সেখানে উপস্থিত ছিলেন চান্দাই ইউপি চেয়ারম্যান শাহানাজ পারভীন, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আবুল হাসেম হাসু, বনপাড়া পৌরসভার কালিকাপুর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, আবুল কালাম আজাদ, দাসগ্রাম মাদ্রাসার সাবেক অধ্যাপক মাওলানা মোশাররফ হোসেন রুমি প্রমুখ।

আরও দেখুন

গুরুদাসপুর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক: চলতি বোরো মওসুমে নাটোরের গুরুদাসপুর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন …