নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামের মাদ্রাসা মাঠ থেকে নির্মাণ সামগ্রী অপসারণ

বড়াইগ্রামের মাদ্রাসা মাঠ থেকে নির্মাণ সামগ্রী অপসারণ


নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:

নাটোরের বড়াইগ্রাম উপজেলার দিঘলকান্দি দাখিল মাদ্রাসা মাঠ থেকে রাস্তা সংস্কারের নির্মাণ সামগ্রী, বিটুমিনের ব্যারেল ও মিক্সার মেশিনসহ অন্যান্য সামগ্রী সরিয়ে নিয়েছে ঠিকাদারের লোকজন। এ ব্যাপারে অনলাইন নিউজ পোর্টাল নারদবার্তায় ‘মাদ্রাসা মাঠে নির্মাণ সামগ্রী-বড়াইগ্রামের দিঘলকান্দি বাজারের ক্রেতা-বিক্রেতাসহ এলাকাবাসী স্বাস্থ্যঝুঁকিতে’ শিরোনামে একটি সচিত্র সংবাদ প্রকাশ হলে সংশ্লিষ্টদের টনক নড়ে। পরে শুক্রবার ঠিকাদারের লোকজন এসব সামগ্রী অন্যত্র সরিয়ে নেয়।

শুক্রবার বিকালে সরেজমিনে গিয়ে দেখা যায়, পুরো মাঠই প্রায় ফাঁকা। কয়েকজন শ্রমিক বালি ও পাথরসহ অন্যান্য সামগ্রী ট্রলিতে তুলে অন্যত্র নিয়ে যাচ্ছেন। এর আগে দুপুরেই মিক্সার মেশিন সরিয়ে নেওয়া হয়েছে। এ সময় সেখানে ঠিকাদার বা তার কোন প্রতিনিধিকে দেখা যায়নি। কর্মরত শ্রমিকদের কাছে জানতে চাইলে তারা জানান, মাঠ নিয়ে পত্র-পত্রিকায় লেখালেখি হচ্ছে। এসব দেখে মাদ্রাসা কমিটিসহ বিভিন্ন জায়গা থেকে নাকি চাপ আসছে। আমাদের কাজ শেষ হতে আরো সপ্তাহ খানেক লাগতো, কিন্তু ঠিকাদার এগুলো আমাদেরকে সরিয়ে নিতে বলেছে। তবে বিভিন্ন জায়গায় পাথর কুচি ও বালি মিশে মাঠটি খেলাধুলার অনুপযোগী হয়ে পড়েছে বলে স্থানীয় ক্রীড়ামোদিরা এ প্রতিবেদকের কাছে অভিযোগ করেন।

এ ব্যাপারে মাদ্রাসার সুপার মাওলানা হাবিবুর রহমান জানান, বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত সংবাদটি আমি দেখেছি। সংবাদ প্রকাশের পর ঠিকাদারের লোকজন তাদের মালপত্র ও মেশিনারীজ সরিয়ে নিয়েছে।

আরও দেখুন

নন্দীগ্রামে চড়কপূজার চড়কির গাছ ভেঙে চারজন আহত 

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রামে চড়কপূজার চড়কির গাছ ভেঙে চারজন আহত হয়েছে। শুক্রবার (১০ মে) ঘটনাটি …