নীড় পাতা / জেলা জুড়ে / ব্যালটে হাত দিলে হাত ভেঙে দেয়া হবে -ডিসি শামীম আহমেদ

ব্যালটে হাত দিলে হাত ভেঙে দেয়া হবে -ডিসি শামীম আহমেদ

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
অবৈধভাবে ব্যালটে হাত দিলে হাত ভেঙে দেয়া হবে, প্রতিহত করা হবে। কোনো কারচুপির চিন্তাভাবনা থাকলে তা বাদ দিয়ে জনগণের কাছে গিয়ে ভোট প্রার্থনা করেন। নির্বাচনে কোনোরকম কারচুপি হবেনা। কেন্দ্রে ফলাফল ঘোষণা করা হবে। প্রশাসনের সর্বোচ্চ শক্তি নিয়োগ করে সুষ্ঠু নির্বাচন করা হবে। নাটোরের সিংড়া উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ।
শুক্রবার বেলা ১১টায় উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিসের আয়োজনে উপজেলা অডিটোরিয়ামে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথির বক্তব্যে রাজশাহী অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম বলেন, যার ভোট তাই দেবে, যাকে ইচ্ছে তাকে দিবে। সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত করার সকল ব্যবস্থা করা হবে। সকল প্রার্থী সৌহার্দ্য আচরণ করবেন। নির্বাচন কমিশন থেকে সবকিছু খোঁজ-খবর নেয়া হচ্ছে। নির্বাচন সুষ্ঠু করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

মত বিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা পিপিএম-বার। তিনি বলেন, কেউ পেশি শক্তির ব্যবহার করতে চাইলে তার দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে। কোনো ভোটারকে বাধা দিলে তার পরিস্থিতি খারাপ হবে। এই নির্বাচনে কোনো সহিংসতা হলে যে জড়িত তাকে মাটির তল থেকে টেনে বের করে আনবো। সিংড়ার নির্বাচন হবে সারাদেশের মডেল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলাম এর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. আছলাম, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সিংড়া সার্কেল) জামিল আকতার, সিংড়া থানার অফিসার ইনচার্জ নূর-এ-আলম সিদ্দিকী, উপজেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল আলম।

এসময় চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য প্রার্থীরা বিভিন্ন মতামত প্রকাশ করে বক্তব্য দেন। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এম এম আবুল কালাম, আলতাব হোসেন আকন্দ, মইনুল হক চুনু, শরিফুল ইসলাম, আব্দুল মালেক, আব্দুল মান্নান, জোবায়ের আহমেদ নৌকার প্রার্থীদের বিরুদ্ধে বিভিন্ন হামলা, হুমকি, ভাংচুর, পোস্টার ছিনতাই, মারধরের অভিযোগ তুলে ধরেন।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …