নীড় পাতা / জেলা জুড়ে / ব্যতিক্রমী উদ্দোগে পালিত হলো নাটোর ইয়ুথ ব্লাড ডোনার গ্রুপের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী

ব্যতিক্রমী উদ্দোগে পালিত হলো নাটোর ইয়ুথ ব্লাড ডোনার গ্রুপের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক:
করোনাকালীন সময়ে এবার ছোট পরিসরে ভিন্নতায় প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন করছে নাটোরের একমাত্র স্বেচ্ছায় রক্তদাতাদের যুব সংগঠন নাটোর ইয়ুথ ব্লাড ডোনার গ্রুপ। ৭ম বছর পূর্তির মুহুর্তটা স্মরণীয় করে রাখতে লালপুর উপজেলাধীন এফ,সি ফাউন্ডেশনের ছিন্নমূল বাচ্চাদের সাথে সারাদিন পিকনিকের ব্যবস্থা এবং বৃক্ষরোপণের মাধ্যমে উৎযাপিত হল এবারের আয়োজন।

এ সময় অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠাতা- ইখতিয়ারুল হক উল্লাস, সভাপতি- অনিক সরকার, সাধারন সম্পাদক- মাসুদ রানা, সহ বিভিন্ন ইউনিটের লিডার ও সেচ্ছাসেবীবৃন্দ। নাটোর ইয়ুথ ব্লাড ডোনার গ্রুপ মূলত সচেতনার বৃদ্ধির পাশাপাশি জরুরি ভাবে রক্তের ব্যবস্থা ও সরবরাহ করে থাকে। এছাড়া বিভিন্ন সময় খন্ডকালীন ইভেন্ট যেমন: শীতার্তদের মাঝে কম্বল বিতরন, প্রজেক্ট মিষ্টি মুখ, মানবতার জাগরন, বন্যার্তদের ত্রাণ বিতরন, প্রজেক্ট ছায়া, করোনা কালীন সচেতনতা বৃদ্ধি সহ বিভিন্ন প্রোগ্রাম ইতিমধ্যে সফল করেছে।

এ বিষয়ে সংগঠনের প্রতিষ্ঠাতা খন্দকার ইখতিয়ারুল হক উল্লাস বলেন, নাটোরের বিভিন্ন প্রান্তে রক্ত সরবরাহের জন্য কাজ করছে সেচ্ছাসেবীদের ৯ টি ইউনিট। এছাড়া বিভিন্ন জনকল্যাণ মূলক কাজে প্রত্যক্ষ বা পরোক্ষ ভাবে ভুমিকা পালন করতে তিনি সহ পুরো টিম সর্বদা প্রস্তুত।

তিনি আরো বলেন, তাদের এ মহতি কাজে সবার সার্বিক সহযোগীতার প্রয়োজন। তাদের এই মানবতার কার্যক্রম অবিরত প্রবহমান থাকুক এই কামনায় সমাজের সুশীল সমাজ।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *