শনিবার , এপ্রিল ২৭ ২০২৪
নীড় পাতা / জাতীয় / “ বৈশ্বিক এই সংকটের জন্যে আমরা দায়ী নই, কিন্তু আমরা ভুক্তভোগী”- প্রতিমন্ত্রী পলক

“ বৈশ্বিক এই সংকটের জন্যে আমরা দায়ী নই, কিন্তু আমরা ভুক্তভোগী”- প্রতিমন্ত্রী পলক

নাটোর প্রতিনিধি:

ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন,“বিগত বছরগুলোতে করোনা মহামারীর বিস্তার, রাশিয়া—ইউক্রেন যুদ্ধ, ফিলিস্তিনী মুসলিমদের উপর অমানুষিক নির্যাতন ও হত্যার কারনে সারা বিশ্বে আর্থিক সংকট তৈরী হয়েছে। বৈশ্বিক এই সংকটের জন্যে আমরা দায়ী নই, কিন্তু আমরা ভুক্তভোগী। এর জন্য নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য অনেক বেড়ে গেছে।

সাধারণ দরিদ্র মানুষ,নিম্নবিত্ত ও মধ্যবিত্তদের এ সব জিনিস অনেক কষ্ট করে কিনতে হচ্ছে। তাই তাদের যে সমস্ত জিনিস প্রয়োজন যেমন চাল, ডাল, তেল, লবন,ছোলা প্রধানমন্ত্রী পাঠিয়েছেন। এজন্য আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করি। ” তিনি আজ শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে সিংড়া উপজেলা সরকারি খাদ্য গোডাউন চত্বরে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে সৌদি আরবের বাদশাহএঁর পক্ষ হতে প্রাপ্ত উপহার সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন। উপজেলার ৫০০ অসহায় পরিবারের মাঝে বিতরণকৃত উপহার সামগ্রী প্যাকেটের মধ্যে রয়েছে ১০ কেজি চাল, সাত কেজি মসুরের ডাল, তিন লিটার সয়াবিন তেল,তিন কেজি চিনি এবং দুই কেজি লবন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার রোজী এবং সিংড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ডালিম আহমেদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন।

আরও দেখুন

বৈশাখের খরতাপে চলনবিলে শ্রমিকের মাঝে স্যালাইন-পানি বিতরণ অব্যাহত

নিজস্ব প্রতিবেদক: বৈশাখের তীব্র তাপদাহে মানুষ ও প্রাণীকুলের জীবন-যাপন হাঁসফাঁস অবস্থা। বিশেষ করে চলনবিলের কৃষি …