নীড় পাতা / জেলা জুড়ে / বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে প্রাণ গেল চালকের

বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে প্রাণ গেল চালকের

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:

পূজায় ঘুরে বেড়ানোর জন্য মোটরসাইকেল নিয়ে বের হয়েছিল দুই বন্ধু। বাড়ি ফেরার আগেই, পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে প্রাণ হারায় চালক জাহিদুল ইসলাম। রোববার রাতে সারে ১১ টার দিকে উপজেলার আদগ্রাম বাড়ইপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরও একজন।

তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশাঙ্কা জনক বলেন জানিয়েছে ডাক্তার। নিহত জাহিদুল ইসলাম (৩২) উপজেলার জোনাইল ইউনিয়নের স্কুল পাড়া গ্রামের বাসিন্দা। তিনি জোনাইল বাজারের প্রসাধনী ব্যবসাই। এ সময় আহত হয়েছে তাদের বন্ধু সাদেকুল ইসলাম (৪০)। বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক রবিউল ইসলাম জানান, রাতে জাহিদুল ইসলাম ও সাদেকুল ইসলাম পুঁজার আনন্দ করতে মোটরসাইকেল নিয়ে বিভিন্ন মন্দিরে ঘুরতে বের হয়েছিল।

বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছিল তারা। একপর্যায়ে জোনাইল বাজার থেকে আদগ্রাম বাড়ইপাড়া মন্দিরে যাওয়ার পথে সড়কের পাশের গাছে সাথে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে দুইজনই গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক জাহিদুল ইসলামকে মৃত ঘোষনা সাদেকুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। বড়াইগ্রাম থানার পরিদর্শক আবু সিদ্দিক বলেন, কেউ অভিযোগ করে নাই। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও দেখুন

বগুড়া-নাটোর মহাসড়কে বেআইনিভাবে ট্রাক পার্কিং করলেই মামলা 

নিজস্ব প্রতিবেদক: বগুড়া-নাটোর মহাসড়কে দুর্ঘটনা রোধে বেআইনিভাবে ট্রাক পার্কিংসহ তিন চাকার অবৈধ যানবাহন চলাচল বন্ধ …