নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / বৃদ্ধ মায়ের পাশে দাঁড়ালেন আর্ন এ্যান্ড লিভ

বৃদ্ধ মায়ের পাশে দাঁড়ালেন আর্ন এ্যান্ড লিভ

নিজস্ব প্রতিবেদক:
নাটোর সদর উপজেলার ছাতনী ইউনিয়নের কেশবপুর গ্রামে ৫ সন্তানের জননীকে রাস্তায় ফেলে দেয় ছোটো ছেলে আজাদ। এমন ঘটনা অনলাইনে প্রচার হওয়ার সঙ্গে সঙ্গে নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ বৃদ্ধার খোঁজ খবর নেয় এবং আর্থিক সহযোগিতা করেন।

শতবর্ষী তারাবানুকে নিয়ে টেলিভিশন এবং জাতীয় পত্রিকায় সংবাদ প্রচার হওয়ায় নজরে আর্ন এ্যান্ড লিভের প্রতিষ্ঠাতা ফরিদা ইয়াসমিন জেসির। শতবর্ষী অন্ধ বিধবা তারাবানুকে সহযোগিতা করতে যোগাযোগ করে স্থানীয় সাংবাদিক মুসা আকন্দে’র সঙ্গে। পরে আজ রবিবার মুসা আকন্দে’র মাধ্যমে তারাবানুকে ৩ মাসের খাবার এবং শীতের পোষাক ও শাড়ী পৌঁছে দেয়। আজ দুপুরে এলাকার গন্যমান্য ব্যাক্তিদের উপস্থিতে এই খাদ্য সামগ্রী বৃদ্ধ মায়ের হাতে তুলে আর্ন এ্যান্ড লিভ।

আর্ন এ্যান্ড লিভের প্রতিষ্ঠাতা ফরিদা ইয়াসমিন জেসি জানান, শতবর্ষী বৃদ্ধার মৃত্যু আগ মূহুর্ত পর্যন্ত সকল খরচ বহন করবে আর্ন এ্যান্ড লিভ।

এলাকাবাসীর পক্ষ থেকে শাহীন সরকার বলেন, আর্ন এ্যান্ড লিভের এমন সহযোগিতা পেয়ে বৃদ্ধ মায়ের অনেক উপকার হয়েছে এজন্য আর্ন এ্যান্ড লিভ’কে অসংখ্য ধন্যবাদ। সেই সাথে আর্ন এ্যান্ড লিভের এমন কার্যক্রম চলমান থাকুক । এসময় উপস্থিত ছিলেন, কেশবপুর গ্রামের রাজনৈতিক নেতা শাহিন সরকার, সাবেক চেয়ারম্যানের ছেলে নাজমুল হাসান, জাহিদ হাসান,ডাক্তার ইনসান, আদম, স্থানীয় সাংবাদিক মুসা আকন্দ প্রমুখ।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …