নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বীর মুক্তিযোদ্ধা মকসেদ আলীর উপর হামলার প্রতিবাদ ও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন

নাটোরে বীর মুক্তিযোদ্ধা মকসেদ আলীর উপর হামলার প্রতিবাদ ও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:

নাটোরে বীর মুক্তিযোদ্ধা মোকছেদ আলী মোল্লার উপর হামলার প্রতিবাদে ও দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানবৃন্দ। বৃহস্পতিবার সকালে শহরের ভবানীগঞ্জ মোড় এলাকায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে ঘন্টাব্যাপি এই কর্মসুচি পালিত হয়। 

এসময় বক্তারা বলেন, বুধবার সকাল ৯ টার দিকে সদর উপজেলার লোচনগড় এলাকায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে কয়েকজন দুর্বৃত্ত মুক্তিযোদ্ধা মকসেদ আলীকে কুপিয়ে জখম করে। আহত অবস্থায় পরিবারের লোকজন মকসেদ আলীকে সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অবিলম্বে বীর মুক্তিযোদ্ধার উপর হামলার সাথে জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান বক্তারা।

মানববন্ধনে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব সৈয়দ মোস্তাক আলী মুকুল, মুক্তিযোদ্ধা সন্তান ও প্রজন্ম নাটোর জেলা শাখার সাধারন সম্পাদক মজিবুর রহমান ভূঁঞা, মুক্তিযোদ্ধা সন্তান ও প্রজন্ম জেলা শাখার সভাপতি রাজিব হাসান শাপলা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম সাধারন সম্পাদক রফিকুল ইসলাম নান্টু সহ বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধাদের সন্তানরা উপস্থিত ছিলেন।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …