নীড় পাতা / উত্তরবঙ্গ / পাবনা / বীরমুক্তিযোদ্ধা নূরুল হুদার দাফন সম্পন্ন

বীরমুক্তিযোদ্ধা নূরুল হুদার দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:
প্রবীণ আওয়ামী লীগ নেতা ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নূরুল হুদা পাখির (৭৫) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। পারিবারিক গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়। তার আগে নিজ বাসভবনের আমবাগানে জানাযা অনুষ্ঠিত হয়। রবিবার সকাল ১০ টায় ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার পি এম ইমরুল কায়েসের নেতৃত্বে একটি চৌকস দল গার্ড অফ অনার প্রদান করে।

বাংলাদেশ বার কাউন্সিলের ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপীল বিভাগের আইনজীবী এডভোকেট রবিউল আলম বুদুর বড় ভাই এডওয়ার্ড কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সহ-সভাপতি, ঈশ্বরদী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি, পাবনা জেলা যুবলীগের সাবেক (ভারপ্রাপ্ত) সভাপতি, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সহ-সভাপতি নূরুল হুদা পাখির জানাযায় উপস্থিত হয় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

এসময় উপস্থিত ছিলেন পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস, বাংলাদেশ বার কাউন্সিলের ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপীল বিভাগের আইনজীবী এডভোকেট রবিউল আলম বুদু, ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার পি এম ইমরুল কায়েস, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা রশিদুল্লাহ, চান্না মন্ডল, পাবনা জেলা আওয়ামী লীগ নেতা আব্দুর রহিম পাকন, ইসমাঈল সরদার, আওয়ামী লীগ নেতা মোখলেসুর রহমান মিন্টু, আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম রতন, সাবেক ভিপি ও আওয়ামী লীগ নেতা মুরাদ মালিথা, সাবেক ভিপি আসাদুর রহমান বিরু, সাবেক ভিপি ও আওয়ামী লীগ নেতা ফিরোজুল ইসলাম জুয়েল, আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর ইসলাম, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন অঞ্চল থেকে আগত হাজার হাজার মানুষ এই জানাযায় অংশগ্রহণ করে। তাঁর আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মরহুমের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন পাবনা জেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল রহিম লাল, পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস, জেলা যুবলীগের আহবায়ক সনি বিশ্বাস, যুগ্ম আহবায়ক শিবলি সাদিক, ঈশ্বরদীর কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে মোস্তাক আহমেদ কিরণসহ আওয়ামীলীর ও এর অঙ্গসংগঠন. সামাজিক-সাংস্কৃতিক ও বিভিন্ন সংগঠন।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …