নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / বিয়ে করতে গিয়ে মারধর, হামলাকারিদের শাস্তির দাবিতে মানববন্ধন

বিয়ে করতে গিয়ে মারধর, হামলাকারিদের শাস্তির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারী-শিশুসহ বেশ কয়েকজনকে পিটিয়ে যখমের অভিযোগ পাওয়া গেছে একদল বরযাত্রির বিরুদ্ধে। হামলাকারিদের শাস্তি দাবি জানিয়ে মানববন্ধন করেছেন গুরুদাসপুরের সোনাবাজু, ঝাকড়া, রামকান্তপুর ও রওশনপুরের মানুষ।

রোববার বেলা ১১টার দিকে উপজেলার ঝাকড়া গ্রামে ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। এতে সভাপতিত্ব করেন স্থানীয় আ’লীগ নেতা ওমর আলী সরকার।

ওমর আলী জানান- বরযাত্রি নিয়ে দুটি বাস শুক্রবার বিকেলে বড়াইগ্রাম উপজেলার উপলশহর গ্রাম থেকে গুরুদাসপুর উপজেলার মকিমপুর গ্রামে বিয়ের উদ্দেশে যাচ্ছিল। পথে গুরুদাসপুর-বড়াইগ্রামের সিমান্ত রামকান্তপুর গ্রামের মৃত বিষু প্রামাণিকের বাড়ির কাছে মাছবাহি একটি মিনি ট্রাক সড়ক দখল করে থাকায় বরযাত্রিবাহি বাসদুটির গতিরোধ হয়। এতে বরযাত্রিদের মধ্যে ওয়াজ উদ্দিন ক্ষিপ্ত হয়ে ট্রাক চালক ফিরোজের সাথে বাকবিতন্ডা শুরু করেন। একপর্যায়ে বরযাত্রি খলিল, মন্তাজ, মোবারক, জহুরুল ও জলিলসহ ১০/১৫জন সড়কে দাঁড়িয়ে থাকা স্থানীয় শুভ (১০), নাসিম (১৬), শুকুর সরকারকে (৫০) মারধোর শুরু করেন।
এসময় স্থানীয় কয়েকজন নারী আহতদের উদ্ধারে এগিয়ে এলে তাদেরও মরধর করেন। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। মানববন্ধনের মাধ্যমে তারা হামলকারিদের বিচার দাবি করেছেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন-হায়দার আলী, জসিম উদ্দিন, শহিদুল ইসলাম, যুবলীগ নেতা আজাদুল ইসলাম প্রমূখ। অভিযুক্তরা মোবাইল ফোন না ধরায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …