নীড় পাতা / জেলা জুড়ে / বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বাগাতিপাড়া ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বাগাতিপাড়া ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
বিশ্ব পরিবেশ দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশে বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

শুক্রবার সকালে সভাপতি আতিক হাসান বিদ্যুৎ এর নেতৃত্বে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিক হাসানের বিদ্যুৎ, সহ সভাপতি খায়রুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মিনহাজুল, আবেদিন শান্ত, সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক আলিফ মাহমুদ শান্ত। বাগাতিপাড়া উপজেলার ইউএনও পার্ক থেকে শুরু করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বেশ কিছু জায়গায় গাছের চারা রোপণ করা হয়।

এসময় ছাত্রলীগ নেতারা জানান, বঙ্গবন্ধু এবং তার যোগ্য উত্তরসূরি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বৃক্ষপ্রেমিক মানুষ। বঙ্গবন্ধু যেমন বৃক্ষকে ভালোবাসতেন এবং তার বহু নিদর্শন রেখে গেছেন, তেমনি আমাদের প্রধানমন্ত্রী সবাইকে অনুরোধ করেন বেশি বেশি করে গাছ লাগানোর জন্য এবং পরিবেশ বাঁচানোর জন্য। তারই নির্দেশনা মোতাবেক বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগ বিশ্ব পরিবেশ দিবস এবং বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে এই কর্মসূচি হাতে নিয়েছে।

আরও দেখুন

নাটোরের লালপুরে দুর্বৃত্তের গুলিতে আওয়ামী লীগ নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের লালপুরে দুর্বৃত্তের গুলিতে আওয়ামীলীগ নেতা মোঃ মনজুর রহমান মঞ্জু নিহত হয়েছেন। আজ …