নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুর /  বিরামপুরে ধান ক্ষেত থেকে চাষির লাশ উদ্বার

 বিরামপুরে ধান ক্ষেত থেকে চাষির লাশ উদ্বার

 নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর:

বিরামপুরে ধান ক্ষেত থেকে আশরাফুল ইসলাম (৪৭) নামে এক বর্গা চাষির লাশ উদ্ধার করা  হয়েছে। আজ সোমবার (১২ ডিসেম্বর) সকালে বিরামপুর পৌর শহরের বেগমপুর মাঠ থেকে আশরাফুলের মরদেহটি উদ্ধার করেছে বিরামপুর থানা পুলিশ। বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত আশরাফুল ইসলাম বিরামপুর পৌর শহরের বেগমপুর গ্রামের মৃত- কফিল উদ্দিনের ছেলে।

পরিবার ও  পুলিশ সূত্রে  জানাযায়, রোববার (১১ ডিসেম্বর) স্বামীকে বাসায় রেখে প্রতিববেশীদের সঙ্গে ওয়াজ মাহফিলে গিয়েছিলেন আশরাফুলের স্ত্রী হালিমা বিবি। রাতে বাড়ির পাশের বর্গা নেওয়া ধান ক্ষেত দেখতে গিয়ে আর ফিরে আসেননি স্বামী আশরাফুল। আজ সকালে বাড়ি থেকে প্রায় ৪০০ গজ দূরে ধান  ক্ষেতে আশরাফুলের মাথা থেতলানো ক্ষতবিক্ষত লাশ দেখতে পাওয়া যায়। পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

নিহত আশরাফুলের স্ত্রী হালিমা বেগম বলেন, ‘হিলি সাতকুড়িতে আমার মেয়ের শ্বশুরবাড়ি। ওয়াজ মাহফিল শোনা শেষে রাতে মেয়ের বাড়িতেই ছিলাম। আজ সকালে প্রতিবেশীদের কাছে খবর পেয়ে বাড়িতে এসে আমার স্বামীর মরদেহ দেখতে পাই। আমার স্বামী একজন ভালো মানুষ ছিলেন।
’স্থানীয় জলিল বলেন , ‘নিহত আশরাফুল একজন সাদাসিধে মানুষ। এলাকার কারও সঙ্গে তার কোনো দ্বন্দ্ব নেই। রাতে একসঙ্গে আমরা মসজিদে নামাজ আদায় করেছি। সকালে শুনি তাকে কে বা কারা হত্যা করে মরদেহটি ধানের জমিতে রেখে গেছে।’

বিরামপুর থানার ওসি বলেন, ‘ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। মরদেহটি উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত করলেই প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।’

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …