শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুর / বিরামপুরে ছোট বাচ্চাদের গন্ডগোলকে কেন্দ্র করে গুরুতর আহত-১

বিরামপুরে ছোট বাচ্চাদের গন্ডগোলকে কেন্দ্র করে গুরুতর আহত-১

নিজস্ব প্রতিবেদক:

দিনাজপুর বিরামপুরে ছোট বাচ্চাদের গন্ডগোল  কে কেন্দ্র করে রক্তাক্ত যখম অবস্থায় আনোয়ারা বেগম(৫০) নামে একজনকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । 

আজ (১৩ মার্চ) সোমবার দুপুরে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মাথায় ক্ষতবিক্ষত অবস্থায় আনোয়ার বেগম কে ভর্তি করা হয়েছে। আহত আনোয়ার বেগম বিরামপুর পৌর এলাকার তৈয়বপুর (চৌধুরীপাড়া) গ্রামের চেমফার আলীর স্ত্রী। 

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ছোট বাচ্চাদের গন্ডগোলকে কেন্দ্র করে আজ বেলা আনুমানিক দুপুর ১২ টার দিকে একই গ্রামের আফাজ উদ্দিনের ছেলে জাহিরুল ইসলাম,রেজাউল করিম,জাহিরুল এর স্ত্রী উম্মে কুলসুম নীলাসহ আনোয়ারা বেগম কে লোহার রড,ইট ও লাঠি দিয়ে বেধড়ক মারপিট করার অভিযোগ করেন। 

মারপিটের একসময়,আনোয়ারা বেগম গুরুতর ভাবে জখম ও চিৎকার করলে স্থানীয় লোকজন তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায় ।

আহত আনোয়ারা বেগম বলেন,ছোট বাচ্চাদের গন্ডগোল কে কেন্দ্র করে বিবাদীগণ অচঙ্কিতভাবে তার বাড়িতে এসে তার উপরে হামলা চালায়। তারা রট,লাঠি ও ইট দিয়ে তাকে এলোপাতাড়ি ভাবে আঘাত করতে থাকে। এমতাবঅবস্থায় আনোয়ারা বেগমের মাথা ফেটে রক্তাক্ত অবস্থায় স্থানীয় লোকজন এসে থাকে উদ্ধার করেন। উক্ত ঘটনায় স্থানীয়রা জানান,ছোট বাচ্চাদের মারামারি কেন্দ্র করে উক্ত বিবাদীগণ আনোয়ারা বেগমের উপর অমানুষিক নির্যাতন চালায়। 

আনোয়ারা বেগমের ছেলে সেলিম রেজা জানান,উক্ত বিবাদীগণ পূর্ব শত্রুতার জের ধরে উক্ত বিবাদীগণ তার মায়ের উপর নির্যাতন চালায়। তিনি আরো বলেন আমি একজন অসহায় দিনমজুর আমার মা একজন অসুস্থ মানুষ আমার মায়ের উপর বিবাদীগণ নির্যাতন করেছেন আমি এর সঠিক বিচার দাবি করছি বলে জানান।

 এ বিষয়ে তিনি স্থানীয় প্রশাসনের প্রতি সঠিক তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান ।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …