নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুর / বিরামপুরে চোর ভেবে থানায় স্থানান্তর ওসির তদন্তে বেড়িয়ে এলো ভ্যারসাম্যহীন

বিরামপুরে চোর ভেবে থানায় স্থানান্তর ওসির তদন্তে বেড়িয়ে এলো ভ্যারসাম্যহীন

নিজস্ব প্রতিবেদক: 

দিনাজপুর বিরামপুরে মোস্তাফিজুর রহমান নামে একজনকে চোর সন্দেহে দোকানদাররা ও নাইটর্গাড আটক করে বিরামপুর থানায় স্থানান্তর করে। গত (২৭ র্মাচ) সোমবার দিবাগত রাতে বিরামপুর কলেজ বাজার (বটতলী) নামক স্থান থেকে দোকানদাররা ও নাইটর্গাড আটক করে । পরে তাকে চোর ভেবে বিরামপুর থানা পুলিশের হাতে তুলে দেন । থানায় নিয়ে গিয়ে বিরামপুর থানার এএসপি গোলাম মোর্শেদ (শিক্ষানবিস)ও অফিসার ইনর্চাজ (ওসি) সুমন কুমার মহন্ত প্রাথমিক তদন্তে তার লক্ষণ দেখে তাকে চোর মনে হয়নি।

বিরামপুর থানা হেফাজতে থাকা অবস্থায় তাকে জিজ্ঞাসাবাদ করলে সে তার নাম ঠিকানা কিছুই বলতে পারে না। ওসি সুমন কুমার মহন্ত তার পরিচয় জানার জন্য দুইদিন ধরে বিভিন্ন থানায় খোজখবর নেন কিন্তু কোনো ভাবেই তার পরিবারের কোন সন্ধান না পেয়ে তিনি বিরামপুর উপজেলা নির্বাচন কমিশনের সহযোগিতায় তার হাতের ফিংগার প্রিন্টের মাধ্যমে তার জাতীয় পরিচয় পত্র বাহির করতে সক্ষম হয়। তার হাতের ফিংগার প্রিন্টে বেরিয়ে আসে তার আসল পরিচয়।

জানাযায়,দিনাজপুর বিরল উপজেলার শহরগ্রাম ইউনিয়নের নোনাগ্রামের ইদ্রিস আলীর ছেলে মোঃ মোস্তাফিজুর রহমান(৩৭) পরে তাকে বিরামপুর থানার সুযোগ্য অফিসার ইনর্চাজ (ওসি) সুমন কুমার মহন্ত তার নিজ অর্থায়নে ও পুলিশের সহযোগিতায় আজ (২৯ র্মাচ ) বুধবার সকাল ১১ টায় তাকে তার পরিবারে নিকট ফিরিয়ে দেয়।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …