শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / বিরামপুরে কবর থেকে যুবকের লাশ উত্তোলন

বিরামপুরে কবর থেকে যুবকের লাশ উত্তোলন

নূর ইসলাম,বিরামপুর(দিনাজপুর) প্রতিবেদক

দিনাজপুর বিরামপুরে দাফনের ২ মাস ১০ দিন পর ময়নাতদন্তের জন্য বেলাল হোসেন (৫০) নামের এক যুবকের লাশ উত্তোলন করা হয়েছে। বৃস্পতিবার (১১ মে) দুপুরে উপজেলার মন্দিরা কবরস্থান থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার, নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম, বিরামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মঞ্জুরুল ইসলাম, তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামানসহ সংশ্লিষ্টদের উপস্থিতিতে মরদেহ উত্তোলন করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন বিরামপুর থানার অফিসার ইনর্চাজ ওসি সুমন কুমার মহন্ত।

জানাযায়, বেলাল হোসেন (৫০)বিরামপুর উপজেলার মন্দিরা  গ্রামের অছির উদ্দিনের ছেলে।

ঘটনা ও মামলা সূত্রে জানাযায়, গত ২৮ ফেব্রুয়ারি বিকেলে বেলাল হোসেনসহ দুই বন্ধু মোটরসাইকেলযোগে ঘুড়তে বের হন। রাতে মৃত বেলালের  স্ত্রীর কাছে ফোনে জানানো হয় যে, বেলাল হোসেন মোটরসাইকেল দুর্ঘটনায়  গুরুতর আহত হয়েছেন। আহত বেলালকে প্রথমে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে তাকে রাতেই রংপুর হাসপাতালে নেওয়া হয় ও গত ১ মার্চ সকালে তাঁর মৃত্যু হয়।

বিরামপুর থানার ওসি আরও জানান, বিষয়টি দুর্ঘটনা হিসাবে ধরে নিয়ে ওই দিনই সুরতহাল ছাড়া মন্দিরা কবরস্থানে বেলাল হোসেন কে দাফন করা হয়। পরবর্তীতে এটিকে হত্যাকান্ড সন্দেহ করে নিহতের স্ত্রী রীনা পারভিন গত ৩০ মার্চ আদালতে মামলা করেন। মৃত্যুর সঠিক কারণ জানানোর জন্য আদালত কবর থেকে মরদেহটি উত্তোলন করে ময়নাতদন্তের নির্দেশ দেন।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *