বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বিয়ের চার দিনের মাথায় স্বামী কর্তৃক স্ত্রী হত্যার অভিযোগ

বিয়ের চার দিনের মাথায় স্বামী কর্তৃক স্ত্রী হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের সিংড়ায় সুকাশ ইউনিয়নের বাইগুনি গ্রামে বিয়ের চার দিনের মাথায় স্বামী আজমল কর্তৃক গৃহবধু নুপুর(২৫) কে পিটিয়ে হত্যার অভিযোগ করেছে নিহতের পরিবার। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ঘটনায় নিহতের স্বামী আজমল পলাতক রয়েছে। এলাকাবাসী জানায়, গত বুধবার নন্দীগ্রাম উপজেলার নুপুরের সাথে বাইগুনি গ্রামের মো: মোলা এর ছেলে মো: আজমল (৩২) এর বিয়ে হয়। বিয়ের পর আজমল তার স্ত্রী নুপুরকে বাইগুনি গ্রামের বাড়িতে নিয়ে আসে। আজ সকাল ১০ টার দিকে আজমল এর শয়ন কক্ষে নুপুরের মরদেহ দেখতে পায় স্থানীয়রা । এর আগে আজমল এর সাথে প্রেমের সম্পর্কে গত বুধবার মা ও মেয়ে আজমলের বাড়ীতে অবস্থান করে। পরে গ্রাম্য মতব্বরদের মাধ্যমে আজমল ও নুপুর এর বিয়ে হয়।

উল্লেখ্য নুপুর আজমলের তৃতীয় স্ত্রী। হঠাৎ রবিবারে সকালে আশপাশের মানুষ জানতে পারে নুপুর মারা গেছে।বাড়ীতে ছিলো আজমল, নুপুর ও আজমলে মা। নুপুর এর বাবা লুৎফর রহমান বলেন, আমার মেয়েকে আজমল পিটিয়ে হত্যা করেছে। আমি আমার মেয়ের হত্যার ন্যয্য বিচার চাই। সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে নুপুরকে পিটিয়ে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে সঠিক তথ্য জানা যাবে। নুপুরের পরিবারের কেউ বাদী হয়ে মামলা করলে পুলিশ তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …