নীড় পাতা / জেলা জুড়ে / বিভিন্ন কর্মসূচি মধ্যেদিয়ে পালিত হলো বনপাড়া হাইওয়ে থানার পুলিশের সেবা সপ্তাহ 

বিভিন্ন কর্মসূচি মধ্যেদিয়ে পালিত হলো বনপাড়া হাইওয়ে থানার পুলিশের সেবা সপ্তাহ 

নিজস্ব প্রতিবেদক,বড়াইগ্রাম:

সুশৃঙ্খল সুরক্ষিত মহাসড়ক’ এই শ্লোগানকে সামনে রেখে হাইওয়ে পুলিশের সেবা সপ্তাহ পালন করেছে বগুড়া রিজিওনের আওতাধী বনপাড়া  হাইওয়ে থানা পুলিশ। শুক্রবার,শনিবার, বরিবার (১৬,১৭,১৮ ফেব্রুয়ারি) সকাল ১০ থেকে শুরু করে বিকাল ৫টা পর্যন্ত সেবা সপ্তাহ উপলক্ষে বনপাড়া  হাইওয়ে থানার অধীন হাটিকুমরুল মহাসড়কে বনপাড়া থেকে ঈশ্বরদী ও বনপাড়া গোল চত্বর থেকে ঢাকা দিকে মহাসড়কের বিভিন্ন স্থানে নানাবিধ কার্যক্রম পরিচালনা করা হয়।

বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিবুর রহমান নেতৃত্বে, সেবা সপ্তাহ উপলক্ষ্যে সাধারণ মানুষকে সচেতন করতে র‌্যালী, পথসভা, মাইকিং, চালক ও হেল্পারদের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করা হয়। বনপাড়া হাইওয়ে থানা কর্তৃক থ্রি হুইলার মালিক ও শ্রমিকদের সচেতনতা,ট্রাফিক আইন বিষয়ক কর্মশালা সচেতনতা (মাইকিং) হ্যালো এইচপি ডাউনলোড করার। এছাড়াও হ্যালো এইপি অ্যাপের মাধ্যধে হাইওয়ে পুলিশের জরুরি সেবা গ্রহন সম্পর্কে সেবাগ্রহীতাদেরকে অবহিত করা হয়। এসময়ে সার্বিক সহযোগিতা করেন বনপাড়া হাইওয়ে থানা কর্মকর্তা,রা।

বনপাড়া  হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিবুর রহমান জানান, গত ১৩ ফেব্রুয়ারী থেকে শুরু ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত হাইওয়ে পুলিশের সেবা সপ্তাহ কার্যক্রম চলবে। সেবা সপ্তাহ উপলক্ষে বনপাড়া হাইওয়ে থানার উদ্যোগে সাধারণ মানুষকে সচেতন করতে র‌্যালী, পথসভা, মাইকিং, চালক ও হেল্পারদের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করা হয়েছে। ’সুশৃঙ্খল সুরক্ষিত মহাসড়ক’ এই শ্লোগানকে সামনে রেখে আমরা জনসাধারনের সেবায় নিয়োজিত থাকবো।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …