নীড় পাতা / জেলা জুড়ে / বিপ্রবেলঘরিয়াকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়তে চাই- লিটন

বিপ্রবেলঘরিয়াকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়তে চাই- লিটন



নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নাটোরের নলডাঙ্গা উপজেলায় পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ৫ই জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নিয়ে এখন সর্বত্র চলছে বিভিন্ন ধরনের প্রচার প্রচারণা ও গণসংযোগ। পিছিয়ে নেই উপজেলার ৫ নং বিপ্রবেলঘরিয়া ইউনিয়ন। যেখানে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে লড়ছেন ৮জন। তবে স্থানীয় সূত্রে জানা যায় এই ভোটযুদ্ধে ও প্রচার প্রচারণায় এগিয়ে আছেন আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী তৌহিদুর রহমান লিটন।

লিটন নারদ বার্তাকে জানান, আমাকে নিয়ে সাধারণ ভোটারদের মাঝে বিপুল উৎসাহ ও উদ্দীপনা দেখতে পাচ্ছি। তাদের আগ্রহ ও চাওয়া থেকেই আমাকে এই চেয়ারম্যান পদে লড়তে উৎসাহিত করেছে। এবং তিনি আশা করেন আগামী নির্বাচনে সাধারণ ভোটারদের ভোটে তিনি অবশ্যই নির্বাচিত হবেন।
নির্বাচনী প্রতিশ্রুতি হিসেবে তিনি জানান, তিনার প্রথম কাজ হবে ইউনিয়নকে সন্ত্রাস ও মাদকমুক্ত করা ও সকল প্রকার মানুষের অধিকার ফিরিয়ে দেওয়া। রাস্তাঘাট, ব্রিজ কালভার্টসহ সকল প্রকার উন্নয়নের মাধ্যমে বিপ্রবেলঘরিয়া কে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়তে চান তিনি। অসহায় গরীব দুঃখীদের বিভিন্ন ধরনের ভাতা কার্ডসহ সকল প্রকার সুযোগ-সুবিধা নিশ্চিত করবেন তিনি।

এলাকার সাধারণ ভোটারদের সঙ্গে কথা বলে জানা যায়, তারা সুষ্ঠু ও সুন্দর পরিবেশ পেলে ভোট প্রয়োগের  মাধ্যমে একজন সৎ ও নির্ভরযোগ্য ব্যক্তিকেই নির্বাচিত করবেন।

সূত্রে জানা যায়, এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২৫২০৫জন। আগামী বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ১০টি কেন্দ্রে ৭৪টি কক্ষে এই ভোটগ্রহণ চলবে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …