নীড় পাতা / টপ স্টোরিজ / বিনামূল্যে ফ্লেক্সি নিন- সেবা করার সুযোগ দিন

বিনামূল্যে ফ্লেক্সি নিন- সেবা করার সুযোগ দিন

সম্মানিত পাঠক,
নোভেল করোনা ভাইরাসের সংকটকালে অনেকেই নিম্ন আয়ের বিপন্ন মানুষদের প্রতি নানানভাবে সাহায্যের হাত প্রসারিত করেছেন। আলহামদুলিল্লাহ ! আমি ঘরে থেকেই সীমিত সাধ্যের মধ্যে বিপদগ্রস্থ মানুষদের জন্যে কিছু করার তাগিদও অনুভব করছিলাম।
আমি একজন সাধারণ সরকারি কর্মচারী। এবার প্রাপ্ত “বৈশাখী উৎসব ভাতা”টুকু দিয়ে আপাতত একটু ভিন্ন আঙ্গিকে মানবসেবা করার নূন্যতম সুযোগ নিতে চাই।
আমি বিশ্বাস করি, একটি-দু’টি ইট দিয়ে হয়তো দালান বা হাসপাতাল নির্মাণ করা যায়না কিন্তু অনেকসময় রাস্তায় আটকে থাকা কাদা-জলটুকু পার হতে ঐ এক-দু’টি ইটই বিশেষ ভূমিকা রাখতে পারে!

তাই প্রিয় পাঠক,
এই সময়ে করোনা সংক্রমন এড়াতে যারা সম্পূর্ন লকডাউনে আছেন বা বাধ্যগতভাবে সার্বোক্ষণিক ঘরে অবস্থান করছেন এবং এই অবস্থায় ইতোমধ্যে যাদের সেলফোনের ইমারজেন্সি ব্যালেনসটুকুও নেয়া শেষ হয়ে গেছ, এই মুহূর্তে কোনভাবেই ফ্ল্যাক্সিলোড করতে পারছেননা কিন্তু ফোনে যোগাযোগ করাটা আপনার জন্যে অত্যন্ত জরুরি! তারা আমাকে আমার ফেসবুক প্রোফাইলে(Abdul Al Qaiyum) ইনবক্স করুন। নাম প্রকাশ না করে আমি আপনার সেলফোনে ২০ বিশ টাকা (খুবই সামান্য! সীমিত সেবা বেশি মানুষের দ্বারে পৌঁছে দিতে চাই) বিনামূল্যে পাঠিয়ে দিব ইনশাল্লাহ! সীমিত ফান্ড বিধায় একজনকে একবারই ফ্লেক্সিলোড করা হবে।

আপনি আমার পরিচিত কিংবা অপরিচিত যেই হোন না কেন ইনবক্স করতে কোনরূপ সংকোচ করবেননা। কারণ বছরান্তে আপনার দেয়া কম-বেশি ট্যাক্সের টাকায় যে আমার বেতনের টাকা যোগান হয়! সেকথাতো অস্বীকার করা যাবেনা!!

সাময়িক বিপদে আপতিত বন্ধুগণ, এই সেবামূলক কার্যক্রম ১০ এপ্রিল ২০২০ ইং তারিখ থেকে চালু করে করোনার আপদকালীন পুরো সময়জুড়ে অব্যাহত রাখার চেষ্টা করবো। আল্লাহ যেন আমাকে সে তৌফিক দেন, সবাই দোয়া করবেন।

একটি বিশেষ নিবেদন থাকবে সবার কাছে- যদি একান্তই জরুরী না হয় তাহলে এই সামান্যতম টাকা নিজে না নিয়ে অন্যকে নেয়া সুযোগ করে দিন, যার হয়তো আসলেই অনেক বেশি জরুরী। এখানে মানুষে আমার অনেক বিশ্বাস, আর সততা একান্তই আপনার নিজের।

সবশেষ কৃতজ্ঞতা জানাই আপনার প্রতি যে কষ্ট করে আমার এই দীর্ঘ লেখাটি শেষ পর্যন্ত পড়েছেন। যদি আমার এই প্রকাশিত ক্ষুদ্র অনুভূতিটি আপনি মনে ধারণ করে থাকেন এবং মনে করেন যে এইটা মানুষের সামান্যতম সহযোগিতায় আসবে, তবে অনুরোধ থাকবে লেখাটি শেয়ার করার জন্য। এতে কিছু মানুষতো উপকৃত হতে পারে! কিংবা উদ্ভুদ্ধ হয়ে এগিয়ে আসবেন অন্য কেউ নতুন আঙ্গিকে। এই মুহূর্তে একটা প্রসারিত হাত খুবই দরকার।
সৃষ্টিকর্তা আমাদের সবাইকে রক্ষা করুন।

নিবেদক-
আব্দুল আল কাইয়ুম
সহকারী পরিচালক, মিডিয়া বিভাগ
বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …