নীড় পাতা / জেলা জুড়ে / বিজয়ের মাস উপলক্ষে লালপুরে দিনব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প

বিজয়ের মাস উপলক্ষে লালপুরে দিনব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
“লক্ষ্য হোক সহায়তা, জয় হোক মানবতার” এই শ্লোগানে নাটোরের লালপুরে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। রবিবার দিনব্যাপি উপজেলার ফুলবাড়ী প্রাথমিক বিদ্যালয়ে এই ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের আয়োজন করেন যুব আহ্বান ফাউন্ডেশন।

ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইনে ৪শতাধিক জনসাধারনের মাঝে চক্ষু সেবা, রক্তের গ্রুপ নির্ণয় সহ সকল সাধারণ স্বাস্থ্য সেবা ও মাস্ক বিতরণ করা হয়। মেডিকেল ক্যাম্পেইনে ডাঃ জুবায়ের তারিক, যুুব আহ্বান ফাউন্ডেশনের স্বাস্থ্য সম্পাদক ডাঃ শাকিল আহম্মেদ, সহ-স্বাস্থ্য সম্পাদক আমিরুল ইসলাম চিকিৎসা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন যুুব আহ্বান ফাউন্ডেশনের সিনিয়র উপদেষ্টা মির্জা জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক আল আমিন স্বাগত, সাংগঠনিক সম্পাদক মুসফিকুর রহমান মুসা, দপ্তর সম্পাদক নাইম হাসান, প্রচার সম্পাদক নাহিদ হাসান সহ সকল সম্পাদক মন্ডলী ও সকল সদস্যবৃন্দ।

যুুব আহ্বান ফাউন্ডেশনের সিনিয়র উপদেষ্টা মির্জা জিল্লুর রহমান বলেন, এই ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের মাধ্যমে আমাদের সংস্থার কাজ শুরু মাত্র। আমরা আগামীতে আরও কিছু করার চেষ্টা করছি ইনশাহ্আল্লাহ। আমাদের সকল সদস্য সহ যুবসমাজের পক্ষে আরও জনকল্যাণ মূলক কাজ করার আহ্বান জানিয়ে তিনি সকল সদস্যকে উজ্জীবিত করেন।

উল্লেখ্য, যুুব আহ্বান ফাউন্ডেশন জনকল্যাণমূলক, অলাভজনক, অরাজনৈতিক, মাদক বিরোধী, মাদক মুক্ত, জনসেবামূলক সংস্থা।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …