শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে /  বিজনেস ফেস্ট অনুষ্ঠিত  বাউয়েট ক্যাম্পাসে

 বিজনেস ফেস্ট অনুষ্ঠিত  বাউয়েট ক্যাম্পাসে

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বাগাতিপাড়ায়  বাংলাদেশ  আর্মি ইউনিভার্সিটি  অব  ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট)  এর ক্যাম্পাসে ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে দুই দিনব্যাপী আন্তঃবিশ্ববিদ্যালয় প্রতিযোগিতা বাউয়েট বিজনেস ফেস্ট ১.০ অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার (১৪ মার্চ )  বিশ্ববিদ্যালয়ের  রেজিস্ট্রার  লেঃ কর্নেল শেখ শামীম হোসেন (অব.) ফিতা কেটে বিজনেস ফেস্ট প্রতিযোগিতা অনুষ্ঠানের উদ্বোধন করেন। উদ্বোধনের পরে তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে  দিক নির্দেশনামূলক  বক্তব্য রাখেন।

ওই অনুষ্ঠানে  আরো উপস্থিত ছিলেন বাউয়েট ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মোঃ আব্দুর রশীদ, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান এবং বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি এর অতিরিক্ত পরিচালক ড. মোঃ সাইফুল ইসলাম, বাউয়েট বিজনেস ক্লাবের সভাপতি এবং ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মোঃ হাফিজুর রহমান এবং ব্যবসায় প্রশাসন বিভাগের অন্যান্য শিক্ষকবৃন্দ।

এই প্রতিযোগিতায় ০৩ টি ইভেন্টে (কেস ক্র্যাকিং, বিজনেস প্ল্যান প্রেজেন্টেশন ও মাইক্রোসফট এক্সেল এর দক্ষতা উন্নয়ন বিষয়ে একটি ওয়ার্কশপ) বিভিন্ন বিভাগের সর্বমোট ২৭৬ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …