বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বিগত জাতীয় ও স্থানীয় সরকার নির্বাচনে যারা নৌকার বিরোধীতা করেছে সেই সব আ”লীগ লোকের কাছে নৌকা নিরাপদ নয়- সিদ্দিকুর রহমান পাটোয়ারী

বিগত জাতীয় ও স্থানীয় সরকার নির্বাচনে যারা নৌকার বিরোধীতা করেছে সেই সব আ”লীগ লোকের কাছে নৌকা নিরাপদ নয়- সিদ্দিকুর রহমান পাটোয়ারী

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
বিগত জাতীয় ও স্থানীয় সরকার নির্বাচনে যারা নৌকার বিরোধী সেই সব আওয়ামীলীগ নামধারী লোকের কাছে নৌকা নিরাপদ নয় বলে মন্তব্য করেছেন উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী। শুক্রবার সন্ধায় বাংলাদেশ আওয়ামীলীগ বড়াইগ্রাম উপজেলা শাখার সমন্বয় কমিটির আয়োজনে নগর ইউনিয়ন যুবলীগ নেতা জুলফিকার আলী মিঠু প্রতি ইউপি চেয়ারম্যান নিলূফার ইয়াসসিন ডালু নির্দেশে হামলার প্রতিবাদে আলোচনা সভার অনুষ্ঠানে তিনি এসব মন্তব্য করেন।

তিনি আরো বলেন, গত উপজেলা পরিষদ নির্বাচন আগে নৌকা প্রতিক চেয়ে জননেত্রী শেখ হাসিনার কাছে আবেদন করেছিলাম আমিসহ বেশ কিছু নেতাকর্মী। সেখানে স্পষ্ট ভাষায় উল্লেখ ছিল নৌকা প্রতিকের বাহিরে নির্বাচন অংশগ্রহন করলে আমি সেচ্চায় দল থেকে পদ ত্যাগ করব। অথচ সেই সব আওয়ামীলীগের নামধারী কিছু লোক নৌকা প্রতিকের নির্বাচন ব্যাতি রেখে বিদ্রোহী প্রার্থীর পক্ষে ভোটের প্রচার প্রচারণা করে। তারা জননেত্রী শেখ হাসিনার দেওয়া নৌকাকে প্রতিককে ভ্যেন্না কাটের নৌকা বলে প্রচারণা করে। তারাই আবার আগামী পৌরসভা ও ইউপি নির্বাচনে নৌকা প্রতিকের মনোনায়ন পাওয়ার জন্য প্রচারণা চালাচ্ছে। তাদের স্বার্থে নৌকাকে ব্যবহার করতে চায়। তাই আমি বলছি যে যারা নৌকা প্রতিককে বিপক্ষে নির্বাচনে অংশগ্রহন করে তাদের নিকট নৌকা নিরাপত্তা নাই। আগামী নির্বাচনে এই সমস্থ ব্যাক্তিদের নৌকা প্রতিক না দেওয়ার আহ্বান জানান জননেত্রী শেখ হাসিনার প্রতি।

চান্দাই ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আমিনুল সভাপতিত্বে বনপাড়া আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চাণলনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তৃতা করেন জেলা পরিসদ সদস্য আবুল কালাম, উপজেলা কৃষকলীগের সম্পাদক ইসাহাক আলী, মাঝগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি খোকন মোল্লা, সম্পাদক আতিকুর রহমান মাষ্টার, বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ইসাহাক আলী মোল্লা প্রমূখ।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …