নীড় পাতা / জেলা জুড়ে / বিএনপি একটি অপপ্রচারকারী দল- এসএম কামাল

বিএনপি একটি অপপ্রচারকারী দল- এসএম কামাল


নিজস্ব প্রতিবেদক:
বিএনপি একটি অপপ্রচারকারী দল, বিএনপি ক্ষমতায় যেতে চায় লুটপাট করে খাওয়ার জন্যে- নাটোরে প্রধান মন্ত্রী শেখ হাসিনার কারাবন্দী দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় সাংগঠণিক সম্পাদক এসএম কামাল। আজ শনিবার বেলা ১২ টার দিকে শহরের কান্দিভিটাস্থ আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোর ও নওগাঁ সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলিসহ দলের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, বলেন ২০০৭ সালের ১৬ জুলাই তৎকালীন সেনা সমর্থিত সরকার অন্যায়ভাবে আওয়ামী লীগ সভানেত্রী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কারারুদ্ধ করেছিল। তারা ভেবেছিল করারুদ্ধ করে আওয়ামী লীগের রাজনীতিকে ধ্বংস করে দিবে। কিন্তু তারা জানে না যে আওয়ামী লীগের মত একটি সমৃদ্ধ দলকে এভাবে ধ্বংস করা যায় না। শেখ হাসিনা আছেন জন্যই আজ পদ্মা সেতুর মত একটি সেতু হয়েছে। তিনি আছেন বলেই বঙ্গবন্ধু টানেলের কাজ এগিয়ে চলছে। তার কারণেই আজ বিশ্বের কাছে বাংলাদেশের মান মর্যাদা বৃদ্ধি পেয়েছে।

আরও দেখুন

নন্দীগ্রামে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাকসহ তিনজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রণবাঘা বাসস্ট্যান্ড এলাকা থেকে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাক উদ্ধারসহ তিন …