নীড় পাতা / জেলা জুড়ে / বিএনপি’র ডাকা অবরোধে প্রতিবাদে আওয়ামী লীগের মোটরসাইকেল শোডাউন ও শান্তি সমাবেশ

বিএনপি’র ডাকা অবরোধে প্রতিবাদে আওয়ামী লীগের মোটরসাইকেল শোডাউন ও শান্তি সমাবেশ

নিজস্ব প্রতিবেদক:

বিএনপি’র ডাকা অপরাধের প্রতিবাদে নাটোরে সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের নেতৃত্বে এক বিশাল মোটরসাইকেল শোডাউন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুরে কানাইখালি প্রেসক্লাবের সামনে থেকে এক বিশাল মোটরসাইকেল শোডাউন বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কানাইখালি একই স্থানে এসে শেষ হয় । পরে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন নাটোর-২( সদর ও নলডাঙ্গা)আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম শিমুল।

অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল সাকিব বাকি,জেলা যুব লীগের সভাপতি বাসিরুল ইসলাম চৌধুরী এহিয়া, সাবেক কাউন্সিলর মোস্তারুল ইসলাম আলম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম সহ বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ। এদিকে জেলা আওয়ামী লীগের আয়োজনে কানাইখালি প্রেসক্লাবের সামনে শান্তি সমাবেশের আয়োজন করা হয়।

শান্তি সমাবেশে জেলা আওয়ামী লীগের আয়োজনে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের লীগের সহ-সভাপতি ও সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্তুজা আলী বাবলু, সদর পৌর আওয়ামীলীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুল, যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব প্রমুখ ।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …