বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / বিএনপির এমপি হারুনের কারনে উন্নয়ন বঞ্চিত হয় চাঁপাইনবাবগঞ্জবাসী

বিএনপির এমপি হারুনের কারনে উন্নয়ন বঞ্চিত হয় চাঁপাইনবাবগঞ্জবাসী

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বলেছেন, বিএনপির যুগ্ম মহাসচিব ও সাবেক সংসদ সদস্য হারুনুর রশীদের নিষ্ক্রিয়তার কারনেই উন্নয়ন বঞ্চিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জবাসী। সারাদেশের ন্যায় গত ৪ বছরে তেমন কোন উন্নয়ন অগ্রগতি হয়নি এই জেলায়। ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের কিছু কুচক্রী নেতাকর্মীর ষড়যন্ত্রের কারনেই এমন ফল ভোগ করতে হয়েছে আমাদেরকে।

দলীয় সীধান্তে বিএনপির এমপি হারুনুর রশীদের পদত্যাগে শূন্য হওয়া চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে আগামী ০১ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য উপনির্বাচন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। সোমবার (০২ জানুয়ারী) বিকেলে নিজ কার্যালয়ে সাংবাদিকদের বলেন উপনির্আবাচনের নৌকার প্রার্থী আব্দুল ওদুদ।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী আমার প্রতি ভরসা রেখেছেন বলেই পুনরায় নৌকার মনোনয়ন দিয়েছেন। নির্বাচিত হতে পারলে জেলার ব্যাপক উন্নয়নে অবদান রাখবো। এর আগে গত নবম ও দশম জাতীয় সংসদে এমপি নির্বাচিত হয়ে জনগণের কল্যানে কাজ করেছি। আমার চেষ্টায় ও প্রধানমন্ত্রীর ইচ্ছায় শেখ হাসিনা সেতু নির্মাণ, যুব উন্নয়ন ভবন নির্মাণ, ৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালকে  ২৫০ শয্যা হাসপাতালে রূপান্তর করা, বিরতিহীন ট্রেন চালু করা হয়েছে। এছাড়াও মহানন্দা নদীতে রাবার ড্যাম প্রকল্প ও নদী রক্ষা বাঁধ প্রকল্পের কাজের গতি কমে যায় আ.লীগের নৌকার এমপি না থাকায়। 

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল, সাধারণ সম্পাদক কৃষিবিদ কৃষিবিদ রোকনুজ্জামান, জেলা যুবলীগ ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলক, জেলা যুব মহিলা লীগের সভাপতি অ্যাড. ইয়াসমিন সুলতানা রুমাসহ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …